সকল মেনু

এটিএম আব্দুল ওয়াহহাব মাগুরা-১ আসনে বিজয়ী

Magura-MP-Wahab-BMজেলা প্রতিনিধি,মাগুরা: মাগুরা-১ আসনের উপ-নির্বাচনের বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী। শনিবার রাত ৮টার দিকে নিয়ন্ত্রণ কক্ষ থেকে এ তথ্য জানা গেছে।

বিজয়ী প্রার্থী হলেন- মুক্তিযুদ্ধে ৮ নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার মেজর জেনারেল (অব.) এটিএম আব্দুল ওয়াহহাব। তিনি নৌকা প্রতীকে সর্বোচ্চ ভোট পেয়েছেন।

এর আগে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত।

মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা নিয়ে গঠিত মাগুরা-১ নির্বাচনী এলাকায় মোট ভোটকেন্দ্র ১৪০টি। মোট ভোটার ৩ লাখ ২৩ হাজার ১৪৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬০ হাজার ৩শ ৪২জন এবং মহিলা ভোটার ১ লাখ ৬২ হজার ৮শ ২ জন।

নির্বাচনে সুষ্ঠ ও নিরপেক্ষ পরিবেশ নিশ্চিত করার জন্য র‌্যাব, পুলিশ, বিজিবি সমন্বয়ে মোট ৫০টি মোবাইল টিম, ৯টি স্পেশাল মোবাইল টিম, ৮টি স্ট্রাইকিং ফোর্স এবং ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৪টি ভ্রাম্যমাণ আদালত (মোবাইল কোর্ট) নির্বাচনী এলাকায় নিয়োজিত করা হয়।

নির্বাচনে অন্য প্রতিদ্বন্দ্বীরা ছিলেন- এনপিপির কেন্দ্রীয় সহ সভাপতি তৌহিদুল আলম (আম প্রতীক), বিএনএফ দলীয় কেএম মোতাসিম বিল্লাহ (টেলিভিশন প্রতীক) এবং স্বতন্ত্র প্রার্থী ও মাগুরা পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র তপন রায়।

উল্লেখ্য, চারবার নির্বাচিত সংসদ সদস্য আওয়ামী লীগ দলীয় মো. সিরাজুল আকবর গত ৯ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করায় এ আসনটি শূন্য হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top