সকল মেনু

চাঁচড়া পুলিশ ফাঁড়িতে রহস্য জনক গুলি শব্দে দারোগা অজ্ঞান

unnamed যশোর প্রতিনিধি: জেলা পুলিশের ক্রসফায়ার স্পেসালিস্ট বলে খ্যাত এস আই সোয়েব কে লক্ষ করে সন্ত্রাসীদের ছোড়া ২ রাউন্ড গুলি লক্ষভ্রস্ট হয়েছে।  অবশেষে তিনি প্রানে রক্ষা পেলেও আতঙ্কে তিনি জ্ঞান হারান ও যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি হন।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভিররাত আনুমানিক ২টা দিকে। চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সোয়েব এলাকায় টহল শেষে শবে ফাঁড়িতে ঢুকে নিজের রুমে যেয়ে বসেন। এর পর পরই দুটি গুলির শব্দ। ফাঁড়ির খুুব কাছ থেকে এসআই সোয়েবকে লক্ষ্য করে এই গুলি দুটি করা হয়। অল্পের জন্য সোয়েব রক্ষা পেলেও আতঙ্কে তিনি জ্ঞান হারান। সাথে সাথে ফাঁড়ির অন্য কনস্টেবলরা তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার জানান সোয়েবে ব্লাড পেসার বেড়ে যাবার কারনেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাকে উদ্দেশ্য করে কে এই গুলি ছুড়লো সে বিষয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা কোন মুখ খুলছেন না। বিষয়টি রহস্যাবৃত্ত থেকে গেছে। সারাদিনই ছিল বিষয়টি যশোর শহরের আলোচিত ঘটনা।
এস আই সোয়েব জেলা পুলিশের ক্রসফায়ার স্পেসালিস্ট বলে চাউর আছে। হাসতে হাসতে তিনি গুলি চালাতে বেশ দক্ষ। আর তাকে ঘিরেই এই ধরনের ঘটনা ঘটতে পারে তা কেউ সহজে বিশ্বাস করতে পারছে না। সচেতন মহলের দাবি বিষয়টি আড়াল না করে আসল অপরাধির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন ও প্রকাশ করা হোক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top