সকল মেনু

যশোর থেকে ১৮ কেজি ৩০০ গ্রাম স্বর্ণসহ ৪ জনকে আটক

gold যশোর প্রতিনিধি: আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় যশোর শহরের চাঁচড়া মোড় এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী সাতক্ষীরা এক্সপ্রেস পরিবহন বাসে তল্লাশি চালিয়ে ১৮ কেজি ৩০০ গ্রাম স্বর্ণ উদ্ধার করেছে খুলনার আর্মড পুলিশ ব্যাটেলিয়ন(এপিবিএন)সদস্যরা। এ সময় গ্রেফতার করা হয় আন্তর্জাতিক চোরাকারবারী চক্রের স্বর্ণ বহনকারী ৪ সদস্যকে। এটি খুলনা বিভাগে এ যাবত কাল উদ্ধার করা সবচেয়ে বড় স্বর্ণের চালান। উদ্ধার করা স্বর্ণ ও গ্রেফতার করা ৪ জনকে খুলনার শিরোমনি এলাকায় এপিবিএন কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। এপিবিএন এর অধিনায়ক ও পুলিশ সুপার হারুনুর রশীদ জানান, উদ্ধার করা ১২৬টি স্বর্ণের বারের মূল্য প্রায় ১৮ কোটি টাকা। গ্রেফতার করা শাহীন, আবদুল্লাহ, হাবিবুর ও আনারুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এপিবিএন জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সকালে যশোরের চাঁচড়া এলাকায় ঢাকা থেকে সাতক্ষীরাগামী সাতক্ষীরা এক্সপ্রেস বাসের গতিরোধ করা হয়। ওই বাসে তল্লাশি চালিয়ে যাত্রীবেশে থাকা ৪ জন চোরাকারবারীকে আটক করা হয়। এরপর তাদের জুতার মধ্যে ও কোমরে থাকা স্বর্ণের বার উদ্ধার করা হয়। তারা ঢাকার শ্যামলি থেকে স্বর্ণের বারগুলো সাতক্ষীরা নিয়ে যাচ্ছিল। পরে ভারতে পাচারের কথা ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top