সকল মেনু

আইপিএল ফাইনাল আজ

IPL20150524110439স্পোর্টস ডেস্ক : কলকাতা নাইট রাইডার্স ফাইনালে উঠতে পারেনি। আয়োজকরা তাই টিকিটের দাম কমিয়ে দিয়েছিলেন। এখন তাদের মাথায় হাত। চেন্নাই-মুম্বাই আইপিএল ফাইনাল দেখতে যে কলকাতার মানুষ হুমড়ি খেয়ে পড়বে, ভাবেননি তারা।
কলকাতার ইডেন গার্ডেনে এই দুই দল আইপিএলের ফাইনালে মুখোমুখি হবে আজ। রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।
চেন্নাই সুপার কিংস যে ফাইনালে জায়গা করে নেবে এটি আগেই ভাবা হয়েছিল, কারণ এ প্রতিযোগিতার সবচেয়ে ধারাবাহিক ও সাফল্য লাভ করা দলের নাম চেন্নাই সুপার কিংস। একে একে সব দলকে পেছনে ফেলে ফাইনালে জায়গা করে নিয়েছে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স।
প্রথম কোয়ালিফাইয়ারে এই দু’টি দল মুখোমুখি হয়েছিল একে অপরের কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্স চেন্নাই সুপার কিংসকে পরাজিত করে সরাসরি জায়গা করে নেয় ফাইনালে। রাচিতে দ্বিতীয় কোয়ালিফাইয়ারে এলিমেনেটর ম্যাচ জিতে আসা রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে এক বল বাকি থাকতে চেন্নাই সুপার কিংস তিন উইকেটে পরাজিত করে ফাইনালে জায়গা করে নেয়।
চেন্নাই সুপার কিংস টুর্নামেন্টের ইতিহাসে আট ফাইনালের মধ্যে ছয়বারই ফাইনাল খেলতে যাচ্ছে। চেন্নাই সুপার কিংস আইপিএলের সবচেয়ে সফল দল। তারা তিনবার আইপিএলের শিরোপা লাভ করেছে ও মুম্বাই ইন্ডিয়ান্স একবার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top