সকল মেনু

অনুশোচনায় ভুগছে ঐশী!

oisheনিউজ ডেস্ক : অনুশোচনায় ভুগছে বাবা-মায়ের ঘাতক ও উঠতি বয়সী তরুণী ঐশী রাহমান? মুখ খুলে কিছু না বললেও কারাগারে তাকে প্রায়ই নীববে কাঁদতে দেখা যায়।
বৈরি পরিবেশে হাঁপিয়ে ওঠা ঐশীর আচরণও সম্প্রতি বদলে গেছে। এর আগে কারাগারে তাকে বেশ হাসি-খুশি থাকলেও বেশ কিছু দিন হলো গম্ভীর থাকতে দেখা যাচ্ছে।
ঐশীর আচরণে পরিবর্তনের কারণে অনেকের মনেই প্রশ্ন দেখা দিয়েছে যে, তাহলে কি ঐশী রহমান অনুশোচনায় ভুগছে? তবে এ নিয়ে সে মুখ খুলছে না। ছোট ভাইয়ের জন্য তার মন প্রায়ই খারাপ থাকে।
কঠিন জীবনে অনভ্যস্ত ঐশী দীর্ঘ দিন ধরে কারাগারে থাকার কারনে রোগ-শোকও বেড়েছে। প্রায়ই তাকে শ্বাসকষ্টের যন্ত্রণা সহ্য করতে হচ্ছে। কারাগার থেকে তাকে যে ঔষধ দেয়া হয় তাতে তার কাজ হচ্ছে না। ফলে তাকে বাইরে থেকে বেশি পাওয়ারের ঔষধ কিনে খেতে হচ্ছে। কারাগার থেকে বের হওয়ার জন্যও তার ব্যাকুলতা বেড়েছে। চাচা মশিউর রহমান রুবেলকে বলছে, যেভাবে পারো আমাকে জেল থেকে বের করো। আমি আর পারছি না।
গত মাসে চাচার সঙ্গে দেখা হয় এবং এ সময় সে চাচাকে ধরে অঝোঁরে কাঁদে। এবং ছোট ভাই ওহীকে দেখার জন্যও কান্নাকাটি করে। একমাত্র ঐশীর চাচা মশিউর রহমানই তার খোঁজ খবর রাখেন। কারাগারের ক্যান্টিনেও তিনিই মাসে মাসে টাকা জমা দেন। ঔষধ কেনাসহ কারাগারের ক্যান্টিন থেকে বাড়তি খাবার কিনে খাওয়ার জন্য মাসে প্রায় পাঁচ হাজার করে টাকা দেয়ার কথা স্বীকার করেন মশিউর রহমান রুবেল।
ঐশীর ছোট ভাই ওহী রহমানও মশিউর রহমানের কাছেই থাকেন।
এ ব্যাপারে ঐশীর চাচা মশিউর হমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঐশী বার বার জামিনের জন্য তাগাদা দিচ্ছে এবং আমি আইনজীবীদেরকে জামিনের ব্যবস্থা করার জন্য বহুবার বলেছি। ঐশী নিজেও আইনজীবীদের বলেছেন। কিন্তু কোন কূল কিনারা করতে পারছেন না আইনজীবীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top