সকল মেনু

খুলনা বিভাগে বাস ধর্মঘট অব্যাহত, যাত্রীদের ভোগান্তি

143209658920150523101249নড়াইল প্রতিনিধি : ফরিদপুরে আটক দুই শ্রমিকের নিঃশর্ত মুক্তি, মামলা প্রত্যাহার, পুলিশ সুপার ও মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কে প্রত্যাহারের অল্টিমেটাম না মানায় নড়াইলসহ খুলনা বিভাগের অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শনিবারও অব্যাহত রয়েছে। শনিবার থেকে ট্রাক ও ট্যাঙ্কলরিও বন্ধ থাকবে। ধর্মঘট অব্যাহত থাকার ফলে বিপাকে পড়েছেন যাত্রীরা। দ্রুত এর সমাধান দাবি করেছেন তারা।
ঝিনাইদহ জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ছাদেক আহম্মেদ খান বলেন, “আমাদের শ্রমিকদের মুক্তি না দেওয়া পর্যন্তু এ ধর্মঘট চলবে।”
তিনি জানান, শনিবার থেকে ট্রাক ও ট্যাঙ্কলরিও বন্ধ থাকবে।
জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর হোসেন বিশ্বাস জানান, নড়াইল জেলার সকল অভ্যন্তরীণ সড়কসহ খুলনা বিভাগের সকল সড়কে এ বাস ধর্মঘট চলছে।
জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম জানান, জেলার অভ্যন্তরীণ নয়টি সড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, শান্তিপূর্ণভাবে শ্রমিকরা বাস ধর্মঘট পালন করছেন।
উল্লেখ্য, গত ১৮ মে রাতে ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের একটি বাস মধুখালী পৌঁছানোর পর ডাকাতির চেষ্টা চালানো হয়। ওইসময় চালক বাসটি নিয়ে মধুখালী থানায় চলে যান। করতে গেলে ওসি মামলা না নিয়ে পুলিশ সুপারের নির্দেশে চালক আয়নাল ও চেকার রবিউল ইসলামকে আটক করেন বলে শ্রমিকদের অভিযোগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top