সকল মেনু

অচেনা হৃদয়’র শুভমুক্তি

ochena-hridoy_66862_0বিনোদন : সারাদেশের ৩৭টি প্রেক্ষাগৃহে আজ মুক্তি পেয়েছে তরুণ এস আই খান পরিচালিত প্রথম ছবি ‘অচেনা হৃদয়’। এনায়েত আকবর মিলন প্রযোজিত ‘অচেনা হৃদয়’নির্মিত হয়েছে ফিল্ম লাইফ ফ্যাক্টরির ব্যানারে। চলচ্চিত্রটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইমন, প্রসূন আজাদ, এ বি এম সুমন ও টাইগার রবি।
তরুণ পরিচালক এসআই খান বলেন, অনেক যত্ন নিয়ে আমার প্রথম ছবিটি নির্মাণ করেছি। স্বপ্ন ছিল পরিচালক হবো, ভাল ছবি নির্মাণ করবো। ‘অচেনা হৃদয়’অবশ্যই একটি ভাল ছবি হয়েছে। আমার বিশ্বাস ছবিটি দর্শকদের ভাল লাগবে।
চলচ্চিত্রটি স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, মধুমিতা, জোনাকী ছাড়াও রাজধানীর আনন্দ, শ্যামলী, এশিয়া, পূরবী, সেনা, পুনম, মতিমহলে। এছাড়া টংগীর চম্পাকলি, কাঁচপুরের চাঁদমহল, জয়দেবপুরে চন্দনা,  নারায়নগঞ্জের আশা, শ্রীপুরের চন্দ্রিমা, মানিকগঞ্জের নবীন, খুলনার শঙ্খ, খালিশপুরের চিত্রালী, রংপুরের শাপলা, পাবনার বীণা, শাহজাদপুরের  গৌরী, রাজশাহীর উপহার, নঁওগার তাজ, ঠাকুরগাঁর বলাকা, কুষ্টিয়ার বনানী, টাংগাইলের কেয়া,  মধুপুরের মাধবী, ময়মনসিংহের পূরবী, কালিয়াকৈরের সাগর, কিশোরগঞ্জের মানসী, হোমনার মুন, ভৈরবের মধুমতি, সিরাজগঞ্জের মৌসুমী, চালার রজনীগন্ধা, জামালপুরের  মনোয়ারা এবং নেত্রকোনার হীরামনে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top