সকল মেনু

সালাহ উদ্দিনকে নিয়ে বিএনপি নাটক করছে

imagesপটুয়াখালী: বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধান পাওয়ার ব্যাপারে নৌ পরিবহন মন্ত্রী মো. শাজাহান খান বলেছেন, বিএনপি নেত্রী আন্দোলন-সংগ্রাম জ্বালাও-পোড়াও করে ব্যর্থ হয়ে সালাহ উদ্দিনকে নিয়ে নাটক সাজিয়েছেন। যা জনসম্মুখে প্রকাশ পেয়েছে।
সালাহ উদ্দিনের স্ত্রী আর খালেদা জিয়ার প্রেসসচিবের বক্তব্যে তা স্পষ্ট হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।
শনিবার (১৬ মে) দুপুরে পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা সমুদ্র বন্দরের কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করতে এসে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, সালাহ উদ্দিনকে ফেরত আনতে সরকারের কাছে আবেদনের প্রয়োজন নেই। সরকারই তাকে ফিরিয়ে আনবে। কারণ, তার বিরুদ্ধে বাংলাদেশ ও ভারতে মামলা দায়ের করা হয়েছে।
২০২৩ সালের মধ্যে পায়রা সমুদ্র বন্দর পূর্ণাঙ্গভাবে চালু হবে। এ লক্ষ্য নিয়ে দ্রুত কাজ এগিয়ে চলেছে বলেও জানান তিনি।
এসময় তার সঙ্গে ছিলেন- নৌ পরিবহন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য বীর উত্তম মেজর মো. রফিকুল ইসলাম, স্থানীয় সংসদ সদস্য মো. মাহবুবুর রহমান তালুকদার এমপি, চট্টগ্রাম বন্দরের চেয়ারম্যান রিয়াল অ্যাডমিরাল মিজান উদ্দিন আহমেদ, বিআইডব্লিইটিএ-এর চেয়ারম্যান এম মোজাম্মেল হক, পায়রা বন্দরের চেয়ারম্যান ক্যাপ্টেন সাইদুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top