সকল মেনু

সালাহ উদ্দিনকে হাজির করেছেন, এবার ইলিয়াস আলীকেও হাজির করুন

220150515183337অনলাইন রিপোর্ট : বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বিএনপির উদ্দেশে বলেছেন, “সালাহ উদ্দিনকে আপনারা হাজির করেছেন, এবার ইলিয়াস আলীকেও হাজির করুন। শেষপর্যন্ত দেখা যাবে, ইলিয়াস আলীও আপনাদের চক্রান্তের শিকার হয়েছেন।”
শুক্রবার দুপুরে গাজীপুরস্থ বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউটের অডিটোরিয়ামে অনুষ্ঠিত জাতীয় শ্রমিক ফেডারেশনের দু’দিনব্যাপী একাদশ সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “২০ দলীয় জোটের যড়যন্ত্র থেমে নেই। বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ নিখোঁজ ছিলেন। খালেদা জিয়া তাকে হাজির করতে সরকারকে আল্টিমেটাম দিলেন। অথচ দেখা গেল, তাকে হাজির করতে সরকারের প্রয়োজন হয়নি। তিনি নিজেই হাজির হয়ে গেছেন।”
মেনন বলেন, “সালাহ উদ্দিন বলতে পারেন না কেমন করে তিনি ভারতে গেলেন। তার ছবি দেখলে বোঝা যায়, তাকে যদি অপহরণ বা গুম করা হতো তাহলে নিশ্চয়ই তার দাড়ি কামানো থাকতো না। চুলগুলো এত সুন্দর করে কাটা থাকতো না, জুতায় পালিশ করা থাকতো না, পরনের যে কাপড়টি আছে তার ভাঁজও নষ্ট ছিল না।”
পর্যটনমন্ত্রী আরো বলেন, “আমরা বলতে চাই, এ গুম-খুনের নাটক সৃষ্টি করেছিল ২০ দল। এর মধ্য দিয়ে তারা দেশে আতংক সৃষ্টি করতে চেয়েছিল। সেটা তারা করতে পারেনি। তাদের যড়যন্ত্র থেমে নেই।”
কমরেড হাফিজুর রহমান ভুঞা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক শফি উদ্দিন আহমেদ, ট্রেড ইউনিয়ন কেন্দ্রের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক ডা. ওয়াজেদুল ইসলাম খান, কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, জাতীয় শ্রমিক ফেডারেশনের সহসাধারণ সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top