সকল মেনু

টুঙ্গিপাড়ায় জাতির পিতার মাজারে ইউজিসির চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি

unnamed গৌরাঙ্গ লাল দাস,গোপালগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান গোপালগঞ্জের টুংগীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও মাজার জিয়ারত করেছেন।
আজ শুক্রবার বেলা ২টায় জাতির জনকের সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পন করে তাঁর প্রতি শ্রদ্ধা জানান। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ারুল আজিম আরিফ উপস্থিত ছিলেন। মাজার জিয়ারতের পরে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, জাতির পিতার জন্ম না হলে এ দেশের জন্ম হত না। জাতির পিতা মাজারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করতে পেরে তিনি নিজেকে গর্বিত বোধ করছেন বলে জানান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের কর্মকর্তা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top