সকল মেনু

জয়পুরহাটের ক্ষেতলালে ডাকাত-পুলিশ বন্দুক যুদ্ধ

index এসএস  মিঠু ,জয়পুরহাট  : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ফুলদীঘি-গোপীনাথপুর সড়কের মহিষমান্ডা মোড়ে পুলিশ-ডাকাতের কথিত বন্দুক যুদ্ধে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। আহত অবস্থায় তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে গুলির এ ঘটনাটি ঘটে।

ক্ষেতলাল থানা পুলিশ সুত্রে জানা গেছে,ওই রাতে ডাকাতির উদ্দেশে মহিষমান্ডা মোড়ে সশস্ত্র ৭-৮ জন ডাকাত ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। গোপনে খবর পেয়ে ক্ষেতলাল থানা পুলিশের একটি দল সেখানে গেলে ডাকাতরা পুলিশের অবস্থান টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় পার্শ্ববর্তী একটি জমি থেকে ডাকাতদের গুলিতে আহত ক্ষেতলালের পৌলুঞ্জ গ্রামের মোহসীন আকন্দ নামের এক ডাকাতকে পুলিশ আটক করে। পুলিশ তার কাছ থেকে একটি বড় ধারালো হাসুয়া উদ্ধার করে। রাতেই তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনিরুল ইসলাম জানান,ডাকাতরা স্থানীয় মাটিহাঁস গ্রামে ডাকাতির উদ্দেশে মহিষমান্ডা মোড়ে প্রস্তুতি নেওয়া অবস্থায় পুলিশকে লক্ষ্য করে তারা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও ৬ রাউন্ড গুলি ছোঁড়ে। আটক ডাকাত মোহাসীন আলী একাধিক হত্যা,ডাকাতি ও চাঁদাবাজির মামলার আসামী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top