সকল মেনু

সালাহউদ্দিনকে জিজ্ঞাসাবাদ করবে ইন্টারপোল

salah20150514094642নিজস্ব প্রতিবেদক : সাবেক মন্ত্রী ও বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে জিজ্ঞাসাবাদ করবে ইন্টারপোল। ইন্টারপোলের ঢাকা অফিস তাকে জিজ্ঞাসাবাদ করবে বলে জানিয়েছেন মেঘালয়ের পুলিশ প্রধান রাজিব মেথা। খবর মেঘালয় টাইমস।

রাজিব মেথা জানান, মঙ্গলবার ইন্টারপোলের ঢাকা অফিস থেকে সালাহউদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য একটি নোটিশ আসে। আমরা তা নয়াদিল্লিতে পাঠিয়েছি। তাদের ক্লিয়ারেন্স পেলেই ইন্টারপোলের ঢাকা ইউনিট তাকে জিজ্ঞাসাবাদ করবে।

তিনি আরো জানান, সালাহউদ্দিনের বিরুদ্ধে বাংলাদেশে বেশ কয়েকটি ফৌজদারি মামলা থাকার কথা জানিয়ে ইন্টারপোলের ঢাকা ইউনিট থেকে ওই অনুরোধ পাঠানো হয়েছে।

মেঘালয় পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ভারতে অবৈধ অনুপ্রবেশের দায়ে সালাহউদ্দিনের নামে মামলা দায়ের করেছে পুলিশ। সালাহউদ্দিন পুলিশের কাছে দাবি করেছেন তিনি দুর্বৃত্তদের হাতে অপহৃত হন এবং দুর্বৃত্তরা চোখ বাঁধা অবস্থায় তাকে শিলংয়ে ছেড়ে দেয়।
সোমবার আটকের পর তাকে মেঘালয় ইনস্টিটিউট অব মেন্টাল হেল্থ অ্যান্ড নিউরোলজিক্যাল সায়েন্সেস (মিমহ্যান্স) হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে মেঘালয়ের সিভিল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে তাকে প্রিজন সেলে চিকিৎসা দেয়া হচ্ছে।

মিমহ্যান্স হাসপাতালের মনোরোগ বিশেষজ্ঞ পিকে রায় জানান, সালাহউদ্দিন আহমেদ মানসিকভাবে সুস্থ। তবে তার হার্ট এবং কিডনির কিছু সমস্যা রয়েছে। মেঘালয়ের সিভিল হাসপাতালে ভারতীয় গণমাধ্যম সালাহউদ্দিন জানান, তিনি বাংলাদেশ থেকে অপহৃত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top