সকল মেনু

সনাকে‘র উদ্যোগে দুর্নীতিবিরোধী রচনা প্রতিযোগিতার আয়োজন পুরস্কার বিতরণী

unnamed দেবেশ্বর সিংহ, দিনাজপুরঃ সচেতন নাগরিক কমিটি(সনাক),দিনাজপুর এর উদ্যোগে স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ের তরুণ ছাত্র-ছাত্রীদের দুর্নীতিবিরোধী আন্দোলনে সম্পৃক্ততার লক্ষ্যে দুর্নীতিবিরোধী রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। মঙ্গলবার বিকাল ৫টায় সনাক নিজ কার্যালয়ে এই প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রচনা প্রতিযোগিতা আয়োজক উপ-কমিটি‘র আহ্বায়ক আব্দুল জলিল আহমেদ। দিনাজপুর সরকারি কলেজের রসায়ন বিভাগের ২য় বর্ষের  ছাত্রী সাবিরা পারভীন এই প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করেছেন।
সনাক সভাপতি  মো: সফিকুল হক ছুটু এই প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান প্রাপ্তদের মাঝে পুরস্কার হিসেবে ক্রেষ্ট,সার্টিফিকেট ও বই তুলে দেন। এছাড়াও এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী  মোট ২৬ জনকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে তরুণ এই ছাত্র-ছাত্রীদের দুর্নীতিবিরোধী শপথ বাক্যও পাঠ করানো হয়।
সংক্ষিপ্ত আলোচনায় সনাক সভাপতি মো: সফিকুল হক ছুটু বলেন, দেশে সুশাসন, গণতন্ত্র, মানুষের অধিকার প্রতিষ্ঠায় দুর্নীতি মারাত্বক প্রতিবন্ধকতার সৃষ্টি করছে। টিআইবি এই প্রতিবন্ধকতা দুরীকরণে সর্বাত্তক চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমার সকলেই এই আন্দোলনে সহযোগীতা করব। আমরা তরুণ সমাজকে নিয়ে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবো।
আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, সনাক সহ-সভাপতি আব্দুল জলিল আহমেদ, অধ্যক্ষ মো: হাবিবুল ইসলাম, সদস্য সনাক, নারী নেত্রী ও সনাক সদস্য আজাদী হাই ও অন্যান্যরা। অনুষ্ঠানে উপস্থিত ছাত্র-ছাত্রীরা উৎসাহিত হয়ে দুর্নীতিবিরোধী স্বাক্ষরও করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top