সকল মেনু

ব্রাদার্সের জয়, চট্টগ্রাম আবাহনীর ড্র

football_(Home)_thereport24নিজস্ব প্রতিবেদক : মান্যবর বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে মঙ্গলবার দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে ১-০ গোলে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। এর আগে প্রথম খেলায় বিজেএমসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে চট্টগ্রাম আবাহনী।
এই জয়ে ৮ ম্যাচে ব্রাদার্সের অর্জন ১৪ পয়েন্ট। আর সমানসংখ্যক ম্যাচে রহমতগঞ্জের অর্জন ৮ পয়েন্ট। পয়েন্ট তালিকায় ব্রাদার্স ৬ ও রহমতগঞ্জ আছে ৭ নম্বরে। এদিকে অষ্টম ম্যাচে দ্বিতীয় পয়েন্ট পেয়েছে টিম বিজেএমসি। ১১ দলের লিগে দলটি আছে পয়েন্ট তালিকার সবার নিচে। সমানসংখ্যক ম্যাচে চট্টগ্রাম আবাহনীর অর্জন ৫ পয়েন্ট। তালিকায় তাদের অবস্থান ৯ নম্বরে।
ব্রাদার্সের পক্ষে একমাত্র জয়সূচক গোল করেছেন হাইতিয়ান ফরোয়ার্ড অগাস্টিন ওয়েলসন। খেলার ৭৫ মিনিটে ডানদিক থেকে কাওসার আলী রাব্বির স্কয়ার পাসে পাওয়া বল পেছনের পায়ে ওয়েলসনকে দিয়ে দিয়েছেন কেস্টার একন। সেই বল থেকেই গোল করেছেন ওয়েলসন।
অবশ্য এর আগেও একবার সুযোগ পেয়েছেন ওয়েলসন। খেলার ৫৩ মিনিটে তার শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়েছে।

এর আগে বিজেএমসির বিপক্ষে গোল করে শুরুতেই এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। খেলার ২৪ মিনিটে চট্টগ্রাম আবাহনীর আবদুল হান্নান রাজু করেছেন গোলটি। প্রথমার্ধ ১-০ গোলে এগিয়ে থেকেই শেষ করেছে আবাহনী। কিন্তু খেলার ৫৭ মিনিটে বিজেএমসির খান মো. তারা গোল করে সমতা ফিরিয়েছেন।
বাকি সময়ে কোনো গোল করতে না পারায় পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে চট্টগ্রাম আবাহনীকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top