সকল মেনু

নগরকান্দায় প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগ বিষয়ে একাধিক অভিযোগ

Ovijog লিয়াকত হোসেন,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের ঝাটুরদিয়া , কাইচাইল এবং তালমা ইউনিয়নের মনোহরপুর স: প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী পদে একাধিক প্রার্থীদের মিথ্যা তথ্য সরবরাহের অভিযোগ পাওয়া গেছে।

লিখিত অভিযোগে জানা যায়, ঝাটুরদিয়া স: প্রা: বিদ্যালয়ে নিয়োগ প্রাপ্ত হবার জন্য মোট ৬ জন প্রার্থী আবেদন করলে বিভিন্ন কারনে ৩ জন প্রার্থীর আবেদন পত্র অযোগ্য বিবেচিত হয়। প্রাথমিক ভাবে নির্বাচিত ৩ জনের মধ্যে শামিম শিকদার , পিতা- মান্নান শিকদার, গ্রাম- ঝাটুরদিয়া এবং ইশারত মোল্যা ওরফে নাসির উদ্দীন মোল্যা, পিতা- মৃত আলেম মোল্যা , গ্রাম- কাইচাইল উভয়েরই একাডেমীক সনদপত্র ভুয়া। এ সকল বিদ্যালয়ের ক্যাচমেন্ট এলাকার স্থায়ী বাসিন্দাদের কয়েকজন  গত ৪ মে এ বিষয়ে লিখিত অভিযোগ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর। এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ঝাটুরদিয়া স: প্রা: বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরি  নিয়োগ সংক্রান্ত বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি, এ বিষয়ে শিঘ্রই ব্যবস্থা নেয়া হবে। কাইচাইল স: প্রা: বিদ্যালয়ের একই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি , এখানে পুন:নিয়োগ বিজ্ঞপ্তি দেয়া হবে । নগরকান্দায়  বিগত দিনে বিভিন্ন  স: প্রা: বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরী পদে নিয়োগে বিভিন্ন অনিয়মের কথা শোনা গেলেও ভবিষ্যতে নিরপেক্ষ এবং বিধি মোতাবেক প্রার্থী নিয়োগ প্রাপ্ত হবে এমনই প্রত্যাশা এলাকাবাসীর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top