সকল মেনু

নগরকান্দায় শিশু ধর্ষন – সাজা খাটছে বাড়ির চাকর

news_img লিয়াকত হোসেন, নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি: নগরকান্দার চাঞ্চল্যকর শিশু ধর্ষনের মামলায় জেল হাজতে রয়েছে  সাজানো প্রধান আসামী সাইফুল (২৫), অভিযোগ গ্রামবাসী এবং  আসামীর স্বজনদের।

সম্প্রতী উপজেলার ফুলশুতি ইউনিয়নের সলিথা গ্রামের মজিবর রহমান এর মেয়ে মিদুলা (১০) পার্শ্ববর্তী ফসলী জমিতে গভীর রাতে ধর্ষনের স্বীকার হয়। ঘটনার  রাতে ধর্ষন পরবর্তী সময় রাত ৪ টার দিকে শাহজাহানের ঘরের পিছনে বসে কান্নাকাটি করতে থাকে। এ সময় শাহজাহান এবং তার স্ত্রী আবেলা  কান্নার আওয়াজ শুনে বাইরে এসে অসুস্থ মিদুলাকে ঘরে নিয়ে প্রাথমিক চিকিৎসা করে ধর্ষিতাকে নিজ বাড়িতে রেখে আসে। মিদুলার পরিবার প্রাথমিক ভাবে জ্বিন-ভুতের কারবার বলে চালিয়ে নেয়ার চেষ্টা করলেও পরের দিন থেকেই মিদুলার রক্ত ক্ষরণ শুরু হয়। এরপরই পরিবার এবং সমাজের চাপে মিদুলা ঘটনার ৪ দিন পর মুখ খুলে জানায়, আমি কাউরে চিনতে পারি নাই। এ ঘটনা জানার পর ১৭ জানুয়ারীতে মিদুলার বাবা মজিবুর রহমান বাদি হয়ে একই গ্রামের জিয়াদ আলীর পুত্র সাইফুল শেখকে ১ নং ও অজ্ঞাতনামা ২ জনকে আসামী করে নগরকান্দা থানায় ধর্ষন মামলা দায়ের করে যার নং ১১/১৭-০১-১৫। মামলা দায়েরের পরেই ১ নং আসামীকে গ্রেফতার করে নগরকান্দা থানা পুলিশ। ঐ দিনই গ্রাম থেকে পলায়ন করে একই গ্রামের আমজাদ ফকিরের পুত্র বিল্লাল ফকির এবং নুরু শেখ এর পুত্র সুজন শেখ।
এ বিষয়ে সত্যতা যাচাই করতে ঘটনাস্থলে উপস্থিত হলে গ্রামবাসী প্রতিবেদককে বলেন, আমরা প্রকৃত অপরাধিদের শাস্তি চাই, যেদিন আসামী সাইফুল শেখকে ধরা হয়েছে সেই দিনই গ্রাম থেকে বিল্লাল এবং সুজন পলাতক রয়েছে।  আরো খোজ নিয়ে জানা গেছে,বিল্লাল শেখ ধর্ষিতা মিদুলার চাচাতো ভাই এবং  আসামী সাইফুল শেখ উক্ত বিল্লালের বাড়িতে চাকরের কাজ  করে। এ যোগসূত্র থেকে গ্রামবাসীদের অনেকেরই ধারনা বিল্লাল এবং সুজনের অপকর্মকে ঢাকতে ধর্ষক এবং ধর্ষিতার পরিবার যোগসাজশে হত দরিদ্র সহযোগী সাইফুলকে মামলার প্রধান আসামী করে পুলিশে ধরিয়ে দেয়। আসামী সাইফুলকে পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলেও ঘটনার ৪ মাসেও এজাহারের অজ্ঞাতনামা ২ জনের কোন হদিস মেলেনি। এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এস আই দেলোয়ার হোসেন বলেন, মামলার তদন্ত কার্যক্রম চলছে, প্রকৃত দোষীরা অবশ্যই ধরা পড়বে। সামাজিক দায়বদ্ধতার তাগাদায় শিশু ধর্ষনের মত জঘন্য অপরাধের মূল আসামীরা কী  ধরা ছোয়ার বাইরেই থেকে যাবে আর সাজা ভোগ করবে আসামীর বাড়ির চাকর ?

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top