সকল মেনু

যবিপ্রবি’র রিজেন্ট বোর্ডের সভা অনুষ্ঠিত

unnamed যশোর প্রতিনিধি: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের ২৯ তম সভা সকাল ১১ টায়  চ্যান্সেলরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় । সভায় সভাপতিত্ব করেন যবিপ্রবির ভাইস-চ্যান্সেলর ও রিজেন্ট বোর্ডের সভাপতি  প্রফেসর ড.  আব্দুস সাত্তার।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যশোর-৩ আসন এর মাননীয় সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, শিক্ষা মন্ত্রাণায়লেয় অতিরিক্ত সচিব হেলাল উদ্দিন , সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভইস-চ্যান্সেলর প্রফেসর ড. গোলাম শাহি আলম , যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইঞ্জিনিয়ার আহসান হাবীব, ট্রেজারার প্রফেসর শেখ আবুল হোসেন, পরমানু শক্তি কমিশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মনিরুল ইসলাম , যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আব্দুল মজিদ, যশোর সরকারী এম. এম কলেজের অধ্যক্ষ নমিতা রানী বিশ্বাস, যশোর সরকারী সিটি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু তোরাব মোহাম্মদ হাসান, যশোর আঞ্চলিক কৃষি গবেষণা ইনস্টিটিউটের মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা সিরাজুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আজিজুল ইসলাম,  প্রফেসর রুস্তম আলী যবিপ্রবি’র জীববিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ড.আনিছুর রহমান, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ড. শেখ মিজানুর রহমান , বিজ্ঞান অনুষদের ডিন ড. জিয়াউল আমীন  প্রমুখ।
সভায় বিশ্ববিদ্যালয়ের চলমান সংকট নিরসন, শিক্ষা পরিবেশ অব্যাহত রাখা, শিক্ষক ও শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতকরণ, যবিপ্রবি ক্যাম্পাসকে রাজনীতিমুক্ত রাখাসহ নানাবিধ বিষয় নিয়ে বিস্তারিত আলাপ আলোচনা হয়। এছাড়া বিশ্ববিদ্যালয়ে আরো নতুন নতুন অনুষদযুক্তকরণ, পরীক্ষা পদ্ধতির উন্নতিসহ উন্নয়নের নানা বিষয়েও মতামত দেন উপস্থিত সদস্যরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top