সকল মেনু

গোপালগঞ্জে কলেজ ছাত্রীকে এসিড মেরে ঝলছে দিয়েছে এক বখাটে

unnamed গৌরাঙ্গ লাল দাস,গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ সদর উপজেলার টুঠামান্দ্রা গ্রামে এক কলেজ ছাত্রীকে এসিড দিয়ে ঝলসে দিয়েছে এক বখাটে। সে সদর উপজেলার কৃষ্ণপুর সপ্তপল্লী মহাবিদ্যালয়ের এইচ এসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। আজ শনিবার ভোর রাত তিনটার দিকে ঘরের ভিতর ঢুকে তার উপর এসিড ছুড়ে মারে পালিয়ে যায় ঐ বখাটে। এসিড সন্ত্রাসের শিকার গোপালগঞ্জ সদর উপজেলার টুঠামান্দ্রা গ্রামের সুবাস বাকচীর মেয়ে কলেজ ছাত্রী আখি বাকচী পাখি (১৭)কে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তার মুখোমন্ডল, হাত, গলাসহ শরীরের ১০ শতাংশ ঝলছে গিয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।
চিকিৎসাধীন কলেজ ছাত্রী আখি বাকচী ও তার মা মমতা বাকচী জানিয়েছেন, তাদের পার্শ্ববতী ঘোষালকান্দি গ্রামের সুধাংশু ঘোষের বখাটে ছেলে রথিন ঘোষ (২৫) দীর্ঘ দুই বছর ধরে প্রেম নিবেদন করে আসছিল। পরে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু, আখি বা তার পরিবার সে প্রস্তাব না মেনে নেয়ায় কয়েকবার হুমকি ধামকিও দিয়েছে ঐ বখাটে। এ নিয়ে স্থানীয় চেয়ারম্যান ও মুরব্বীদের নিয়ে শালিশ বৈঠকও হয়েছে। কিন্তু, জ্বালাতন না কমায় মামা বাড়ি সদর উপজেলার কৃষ্ণপুর গিয়ে আখি পড়াশোনা করতো। ধান কাটার মৌসুম হওয়ায় মাকে সাহায্য করতে সে মামা বাড়ি থেকে নিজেদের বাড়িতে যায়। এ সুযোগে বখাটে রথিন আজ শনিবার ভোর রাত ৩টার দিকে ঘরেরহোগলা পাতার বেড়া কেটে কৌশলে ঘরের মধ্যে প্রবেশ করে এসিড ছুড়ে মেরে পালিয়ে যায়। ভোর সাড়ে ৪টার দিকে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
সদর উপজেলার সাহাপুর ইউপি চেয়ারম্যান বিনয় সরকার জানান, ২/৩ মাস আগে বিষয়টি আমি দু’পক্ষের  সাথে কথা বলেছি। ছেলে এবং তার বাবাকে বলে দিয়েছিলাম যাতে মেযেটিকে আর জ্বালাতন না করে।মেয়েটিকে জ্বালাতন করলে আইনানুগ ব্যবস্থানেয়া হবে বলেও তখন তিনি ছেলেটিকে বলে দিয়েছিলেন।
গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নিয়াজ আহম্মেদ জানান, তার মুখোমন্ডল, হাত, গলাসহ শরীরের ১০ শতাংশ ঝলছে গিয়েছে। আমাদের এখানে যেহেতু বার্ন ইউনিট নেই সেহেতু তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রিফার্ড করা হয়েছে।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত) সেলিম রেজা  জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top