সকল মেনু

চট্টগ্রাম মহনগরীকে একটি পরিচ্ছন্ন আধুনিক নগরীতে পরিনত করতে চাই -আজম নাছির

   unnamed
গৌরাঙ্গ লাল দাস,গোপালগঞ্জ প্রতিনিধিঃ চাট্টগ্রাম সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, আমি চট্রগ্রাম মহানগরীকে ময়লা, অবর্জনা ও জলবদ্ধতা দূর করে একটি পরিচ্ছন্ন  আধুনিক নগরীতে রুপান্তরিত করতে চাই।  নগরটি একটি নোংরা ও ডাস্টবিনের নগরী হিসেবে  চিহ্নিত হয়ে আছে। আমি দায়িত্ব নেওয়ার পর এটিকে আমি প্রথম কাজ হিসেবে অগ্রাধিকার দেবো।
তিনি আজ বৃহস্পতিবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এসব কাজ খুব চ্যালেঞ্জিং। আমি সেবা দানকারি বিভিন্ন প্রতিষ্ঠানকে সমন্বয় করে জনকল্যান ও মহানগরীর উন্নয়ন করে চট্টগ্রামকে একটি আধুনিক নগরীতে পরিনত করব।
এর আগে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পন, মাজার জিয়ারত, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন। পরে তিনি মাজার কমপ্লেক্স মসজিদে মিলাদ মাহফিলে অংশ নেন।
এ সময় আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামীলীগ সভাপতি মোসলেম উদ্দিন, আব্দুল লতিফ এমপি, সামচুল হক চৌধুরী এমপি, আশিকুল্লাহ চৌধুরী এমপি, গোপালগঞ্জের জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমান,   যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম -সাধারন সম্পাদক মঞ্জুর আলম শাহীন, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য শাহজাদা মহিউদ্দিন, চট্টগ্রাম আওয়ামীলীগ নেতা নোমান আল মাহমুদ, ডাঃ তিমির বরণ চৌধরী, ইউনুস গনি, কাজী মারুফ, শেখ মোঃ ইশা, কক্সবাজার পৌর আওয়ামীলীগ সভাপতি মুজিবুর রহমান, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম -সাধারন সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারন সম্পাদক আবুল বাসার খায়ের, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র ইলিয়াস হোসেন সরদার প্রমূখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top