সকল মেনু

শুরুতেই সৌম্য-শুভাগতের বিদায়

Bangladesh1431058915ক্রীড়া ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টে বাংলাদেশের লক্ষ্য ছিল জয়ের। তবে জয় নয়, এখন ম্যাচ বাঁচানোই টাইগারদের জন্য বিশাল এক চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। তার চেয়েও বড় কথা, ফলোঅনের শঙ্কায় পড়েছে বাংলাদেশ।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রথম ইনিংসে বাংলাদেশের সংগ্রহ ৭ উইকেটে ১২২ রান। সাকিব ২৪ ও তাইজুল (০) রান নিয়ে ব্যাট করছেন। পাকিস্তানের চেয়ে এখনো ৪৩৫ রানে পিছিয়ে আছে বাংলাদেশ।  ফলোঅন এড়াতে করতে হবে আরো ২৩৬ রান।
প্রথম ইনিংসে পাকিস্তানের ৫৫৭ রানের জবাবে খেলতে নেমে দ্বিতীয় দিন শেষে ১০৭ রানেই ৫ উইকেট হারায় বাংলাদেশ। দিনের শেষ ওভারের পঞ্চম বলে অপ্রয়োজনীয় শট খেলতে গিয়ে উইকেট বিলিয়ে দেন অধিনায়ক মুশফিকুর রহিম। ১৪ রানে অপরাজিত ছিলেন সাকিব আল হাসান।
নতুন ব্যাটসম্যান সৌম্য সরকারকে নিয়ে শুক্রবার তৃতীয় দিনের খেলা শুরু করেন টেস্টের শীর্ষ অলরাউন্ডার সাকিব। তবে দিনের শুরুতেই বিদায় নেন সৌম্য। অষ্টম ব্যাটসম্যান হিসেবে ক্রিজে এসে সৌম্যর পথ ধরেন শুভাগত হোমও। পর পর নিজের দুই ওভারে দুজনকেই ফেরান ওয়াহাব রিয়াজ। সৌম্যর ব্যাট থেকে আসে ৩ রান, ডাক মারেন শুভাগত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top