সকল মেনু

এফবিসিসিআই নির্বাচনে মনোয়ারার নেতৃত্বে প্যানেল ঘোষণা

Big20150502165120নিজস্ব প্রতিনিধি: ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের আগামী ২০১৫-১৭ মেয়াদের নির্বাচনে পরিচালক পদে অংশ নিতে চেম্বার গ্রুপের প্যানেল ঘোষণা করেছে স্বাধীনতা ব্যবসায়ী পরিষদ।
শনিবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে এ প্যানেল ঘোষণা করা হয়। ঘোষিত এ প্যানেলের নেতৃত্ব দিবেন এফবিসিসিআইয়ের বর্তমান সহ-সভাপতি মনোয়ারা হাকিম আলী।
চেম্বার গ্রুপের সদস্যদের নাম ঘোষণা করা হলেও অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে প্যানেলটিতে কারা থাকছেন সে বিষয়ে কোন তথ্য জানানো হয়নি। পরবর্তীতে সংবাদ সম্মেলন করে অ্যাসোসিয়েশ গ্রুপের সদস্যদের নাম জানানো হবে বলে জানান মনোয়ারা হাকিম আলী।
সংবাদ সম্মেলনে চেম্বার গ্রুপের সদস্যদের নাম ঘোষণা করেন দেওয়ান সুলতান আহমেদ। তিনি লক্ষীপুর চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য হিসেবে এফবিসিসিআইয়ের নির্বাচনে অংশগ্রহণ করবেন।
প্যানেল ঘোষণার বিষয়ে মনোয়ারা হাকিম আলী বলেন, “গণতন্ত্র রক্ষার স্বার্থে স্বাধীনতা ব্যবসায়ী পরিষদের পক্ষ থেকে প্যানেল ঘোষণা করা হচ্ছে। আমাদের প্যানেল ২০২১ সালে বাংলাদেশকে মধ্য আয়ে দেশে পরিণত করার লক্ষ্যে অর্থনৈতিক উন্নয়ন, শিল্পায়ন, ব্যবসা-বাণিজ্যের প্রসার, দেশি-বিদেশি বিনিয়োগ, কর্মসংস্থান সৃষ্টি ও দক্ষ মানব উন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখবে।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top