সকল মেনু

ময়মনসিংহে বজ্রপাতে ৫ জনের মৃত্যু

bajro_27479ময়মনসিংহ: বৃহস্পতিবার (৭ মে) সকালে ময়মনসিংহের উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ের সময় জেলার বিভিন্ন স্থানে বজ্রপাতে প্রাণ হারিয়েছেন ৫ জন।
সকাল ১০টার দিকে হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের বালিয়াকান্দা ও করুয়াপাড়া গ্রামে পৃথক দুই বজ্রপাতের ঘটনায় মাঠে কর্মরত অবস্থায় মারা যান জমসেদ আলী (৫০) ও রুবেল মিয়া (৩০) নামের দুই কৃষক।
স্থানীয় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) অফিস সহকারী মো. শরীফুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।
এ ছাড়া ধোবাউড়া উপজেলায় বজ্রপাতের পৃথক দুই ঘটনায় মারা যায় তৃতীয় ও সপ্তম শ্রেণীর দুই ছাত্র।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কান্দাপাড়া গ্রামে নিজ বাড়ির বারান্দায় বসে থাকা অবস্থায় বজ্রপাতে আক্রান্ত হয় স্কুল ছাত্র দেলোয়ারসহ কয়েকজন। গুরুতর আহত অবস্থায় স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ারকে মৃত ঘোষণা করেন।

নিহত দেলোয়ার উপজেলার গুজিরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। তার পিতার নাম আতর খাঁ।

অপরদিকে প্রায় একই সময় উপজেলার চারুয়াপাড়া গ্রামে নিজ বাড়ির বারান্দায় বসে থাকার সময় বজ্রপাতে আক্রান্ত হয় স্কুলছাত্র মোশাররফ হোসেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হল মৃত ঘোষণা করেন চিকিৎসক। মোশাররফ ভেদিকুড়া জুনিয়র স্কুলের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। তার পিতার নাম লাল মিয়া।

এছাড়া জেলার ফুলপুর উপজেলার ৪ নং সিংহেশ্বর ইউনিয়নের ধনারভিটা গ্রামে বজ্রপাত আক্রান্ত হয়ে মারা যান কফিল উদ্দিন (৫৫)। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top