সকল মেনু

জয়পুরহাটের কালাইয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

index এসএস মিঠু ,জয়পুরহাট: দাম্পত কলহের জের ধরে জয়পুরহাটের কালাইয়ে নিজ স্ত্রী রওশন আরা(২২)কে শ্বাসরোধে হত্যা করেছে তার স্বামী আব্দুল করিম নাজিম (২৯) । এ ঘটনায় ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। মহল্লাবাসী ও থানা সূত্রে জানা গেছে, কালাই পৌরসভার কাথাইল মহল্লার আব্দুল করিম নাজিমের সাথে ক্ষেতলাল উপজেলার শিশির নাজির পাড়া গ্রামের প্রয়াত আব্দুর রহমানের মেয়ে রওশন আরার বছর খানেক আগে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে শুরু হয় দাম্পত্য কলহ। এদিকে ঘাতক করিমের বাবা আব্দুল কালাম ও চাচা নজরুলের মধ্যে বসত ভিটার জমিজমা সংক্রান্ত বিবাদের কারণে ইতোমধ্যে করিমের বাবা কালামের হাজতবাসের ঘটনা ঘটে । এ দু’ঘটনার জের ধরে  স্বামী করিম নাজিম তার বাবা-মার সহযোগিতায় চাচা নজরুলকে ফাঁসানোর জন্যে নিজ স্ত্রী রওশন আরাকে গতরাত  (মঙ্গল দিবাগত রাত) দুটার দিকে তার নিজ বাড়িতে শ্বাসরোধে হত্যা করে বলে প্রতিুমক ভাবে  ধারনা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল থেকে আজ বুধবার সকালে লাশ উদ্ধার করে ঘাতক স্বামী করিম, তার বাবা ও মাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনে। জিজ্ঞাসাবাদ শেষে করিমকে গ্রেফতার দেখিয়ে অন্যদের ছেড়ে দেয়া হয়। লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রত্রিুয়াধীন রয়েছে।

এ ব্যাপারে রওশনের চাচী আলেদা, দাদা ইসমাইলসহ স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, রওশন হত্যা হওয়ার খবর করিমের প্রতিবেশী এক মহিলার ফোনে মঙ্গলবার রাত দুটার দিকে জানালেও করিম বা তার পরিবারের কেউ বিষয়টি জানায়নি। খবর পেয়ে স্বজনরা ঘনটাস্থলে পৌঁছে রওশনকে পরিকল্পিতভাবে হত্যার বিষয়ে নিশ্চিত হয়েছেন।

ওই মহল্লার পৌর কাউন্সিলর রেজাউল ইসলাম বলেন, করিমের বাবা আব্দুল কালাম ও চাচা নজরুলের মধ্যে বসত ভিটার জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে  ইতোমধ্যে হাজতবাসের ঘটনা ঘটে করিমের বাবা কালামের। এরই জের ধরে নজরুলকে ফাঁসানোর জন্যে পরিকল্পিত এ হত্যাকা- ঘটেছে বলে আমার ধারণা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top