সকল মেনু

চাঁদপুরে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে বাড়িতে আগুন দিয়েছে বখাটে

 unnamedনিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুর পৌরসভার ৫ নস্বর ওয়ার্ডের রঘুনাথপুরের মোঃ শাহ্ আলমের মেয়ে আল-আমিন স্কুলের দশম শ্রেণীর ছাত্রী বখাটে ইভটিজারের ভয়ে ঘর ছেড়ে অন্য জায়গায় বসবাস করছে। স্কুলছাত্রীকে না পেয়ে বখাটে সাইদ মিজি রাতের আঁধারে একই বাড়িতে অবস্থানরত মেয়ের চাচা ফারুক হাওলাদের বসত ঘরে পেট্রল বোমা নিপে করে। বাড়িতে কেউ না থাকায় আগুনে পুড়ে বসতঘরটি ছাই হয়ে যায়। ঘটনাটি ঘটেছে, গত মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় শাহ্ আলম হাওলাদারের বাড়িতে। এ ঘটনায় ফারুক হাওলাদার বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে।
জানা যায়, শাহ্ আলম হাওলাদারের মেয়ে আলিম পাড়া এলাকায় অবস্থিত আল আলিম ছাত্রী শাখায় ১০ শ্রেণীতে অধ্যায়ন করে। সে বিদ্যালয়ে যাওয়ার সময় প্রতিদিন রঘুনাথপুর ভাঙাপুল এলকার মিজি বাড়ির সফিক মিজির ছেলে সাইদ তাকে উত্যক্ত করতো। এ ঘটনায় স্কুল ছাত্রীর চাচা ফারুক চাঁদপুর মডেল থানা পুলিশকে অবহিত করলে এএসআই নন্দন সরকার রঘুনাথপুর ভাঙাপুল থেকে সাইদকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তার ফুফা সফিক বেপারীর হস্তেেপ সাইদ মুচলেকা দিয়ে থানা থেকে মুক্তি পায়। এর কিছুদিন পর আবারো স্কুল ছাত্রীকে অপহরণ করে এসিড মেরে মুখ ঝলসে দিবে বলে হুমকি দেয়। ভয়ে ওই স্কুলছাত্রী বাড়ি ছেড়ে আত্মীয়ের বাড়িতে অবস্থান করে। লম্পট সাইদ তাকে না পেয়ে মঙ্গলবার রাতে বখাটে যুবকদের সাথে নিয়ে শাহ আলম হাওলাদারের বাড়িতে ঢুকে তার ভাই ফারুক হাওলাদারের বসত ঘরে পেট্রল বোমা নিপে করে। এ সময় জানালার ফাঁক দিয়ে সুফিয়া বেগম তাদেরকে দেখতে পায়। পরে তার ডাক-চিৎকার শুনে বখাটেরা পালিয়ে যায়। বর্তমানে বখাটে সাইদের ভয়ে তারা নিরাপত্তাহীনতায় ভুগছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top