সকল মেনু

জয়পুরহাটে ৪ জনের ফাঁসি

images এসএস মিঠু , জয়পুরহাট: জয়পুরহাটে জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি  সিরাজুল ইসলামকে হত্যার দায়ে ৪ জনকে ফাঁসির আদেশ দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার সাকল ১০টায় জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মিজানুর রহমান জনাকীর্ন আদালতে এ রায় ঘোষনা করেন।
মৃতূদন্ড প্রাপ্তরা হলো জয়পুরহাট সদর উপজেলার তেঘর বিশা গ্রামের মজিবর রহমানের ছেলে তছলিম উদ্দিন টিপলু ও ফরহাদ হোসেন, একই গ্রামের আলাউদ্দিন আকন্দের ছেলে হায়দার আলী এবং জয়পুরহাট শহরের দেওয়ান পাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে সাফিন। দন্ডপ্রাপ্তদের মধ্যে সাপিন ও ফরহাদ পলাতক রয়েছে।
মামলার সংক্ষিপ্ত বিবরনে জানা যায়, ২০০৫ সালের ৩০ নভেম্বর সন্ধ্যা ৭ টার দিকে সদর উপজেলার তেঘর বিশা গ্রামের মজিবর রহমানের ছেলে জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম তেঘর বিশা চার মাথায় তার বাবার চায়ের দোকানে বসে ছিলেন। এমন সময় পূর্ব শত্রুতার জের ধরে সিরাজুলকে কুপিয়ে ও জবাই করে হত্যা করে দন্ডপ্রাপ্তরা।
এ ঘটনায় সিরাজুলের বাবা মজিবর রহমান বাদী জয়পুরহাট থানায় ১৩জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। আদালত এ মামলার দীর্ঘ শুনানী শেষে আজ এ রায় দেন। মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামীদের মধ্যে শাফিন ও ফরহাদ পলাতক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top