সকল মেনু

গোপালগঞ্জে মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ নিহত ৪ আহত ৮

 unnamed গৌরাঙ্গ লাল দাস,গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের  টেকেরহাট উত্তরপাড়ে ট্রাক ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে  এক মহিলাসহ ৪ জন নিহত ও কমপক্ষে ৮ জন আহত হয়েছে। আজ  মঙ্গলবার সকাল সাড়ে ৬ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জে মুকসুদপুর উপজেলার টেকেরহাট উত্তরপাড় এবি ফিলিং ষ্টেশনের কাছে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেনঃ-গোপালগঞ্জ সদর উপজেলার টুঠামান্দ্রা গ্রামের যশোদা ওঝার ছেলে কানাই লাল ওঝা (৭০), একই উপজেলার ভেন্নাবাড়ি গ্রামের বননা বিশ্বাসের স্ত্রী কামনা বিশ্বাস (৪০), মুকসুদপুর উপজেলার চর প্রসন্নদি গ্রামের রহম খানের ছেলে নোয়া খান (৬৫) ও মাদারীপুর জেলার  রাজৈর উপজেলার নয়াকান্দি গ্রামের ইমাতের ছেলে মিরাজুল (৪০)।
মারাতœক আহত সুখদেব ও বিথিকাকে ফরিদপুর ও অন্যান্যদের মাদারীপুরের  রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ভাঙ্গা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার জানান, পোলল্ট্রি খাদ্য বাহী একটি ট্রাক (নং পিরোজপুর ট ১১০০৮৪) ও ধান কাটা শ্রমিকবাহী নছিমনের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪ জন নিহত ও কমপক্ষে ৮ জন আহত হয়। পোলল্ট্রি খাদ্য বাহী  ট্রাকটি ফরিদপুর থেকে  গোপালগঞ্জের কোটালীপাড়া যাচ্ছিল। টেকেরহাট দক্ষিনপাড় থেকে ধান কাটা শ্রমিকদের নিয়ে নছিমনটি গোপালগঞ্জের ছাগলছিড়ায় যাচ্ছিল। আহতদেরকে উদ্ধার করে ফরিদপুর ও  রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মুকসুদপুর উপজেলার  সিন্ধিয়াঘাট  পুলিশ ফাঁড়ির এস.আই আব্দুস সালাম জানান, পোষ্টমর্টেম ছাড়াই  নিহত ৪ জনের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। লাশ গুলো উদ্ধার করে সড়কে পড়ে থাকা নছিমনটি সাথে সাথে সরিয়ে ফেলা হয়। দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধারের কাজ চলছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top