সকল মেনু

প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় শ্বশুরকে কুপিয়ে হত্যা

  khunযশোর প্রতিনিধি: প্রেম করে বিয়ে করায় তা মেনে না নেওয়া এবং নবজাতক কন্যা সন্তানকে দেখতে না আসায় ক্ষুব্ধ হয়ে শ্বশুর হোসেন আলী কে কুপিয়ে হত্যা করেছে জামাই আজহারুল ও তার বন্ধুরা। আজ রোববার ( ০৩ মে) সকালে গুরুতর আহত শ্বশুর হোসেন আলী (৪৫) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে গভীর রাতে কেশবপুর উপজেলার টিটা বাজিতপুর প্রাথমিক বিদ্যালয়ের পাশে। হোসেন আলী বিদ্যানন্দকাঠি ইউনিয়নের হাসানপুর গ্রামের মৃত আনার সরদারের ছেলে। এই হত্যা মিশনে থাকা জামাই আজহারুলের ৩ বন্ধুকে পুলিশ আটক করেছে।
কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। উপজেলার বিদ্যানন্দকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে বলেন, বছর দেড়েক আগে উপজেলার তেঘরি গ্রামের আজহারুল ইসলাম হাসানপুর গ্রামের কাঠমিস্ত্রি হোসেন আলীর মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে গোপনে বিয়ে করেন। কিন্তু এ বিয়ে মেনে নেয়নি হোসেন আলী।
চার/পাঁচ দিন আগে কেশবপুরের একটি ক্লিনিকে হোসেন আলীর মেয়ে সন্তান প্রসব করেন। এরপরও তিনি মেয়ে ও নাতিকে দেখতে না আসায় শ্বশুরের প্রতি ক্ষুব্ধ হন জামাই আজহারুল।
শনিবার (০২ মে) রাত ১১টার দিকে টিটা বাজিতপুর প্রাথমিক বিদ্যালয়ের পাশে বন্ধুদের নিয়ে শ্বশুরকে কুপিয়ে জখম করেন তিনি।
স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রোববার সকালে তার মৃত্যু হয়।
কেশবপুর থানার ওসি মাহতাব উদ্দিন আরও জানান, হত্যাকান্ডে অংশ নেওয়া আজহারুলসহ পাঁচজনের মধ্যে ওমর আলী, রেজাউল ও বিল্লালকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top