সকল মেনু

জয়পুরহাটে হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন

unnamed এসএস  মিঠু , জয়পুরহাট :  আজ (শনিবার) জয়পুরহাটের শহীদ ডা.আবুল কাশেম ময়দান বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ জয়পুরহাট জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে  বিশাল র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

সম্মেলন উপলক্ষে সকালে অসংখ্য  ব্যানার ও প্লাকার্ড সহ  জেলার পাঁচটি উপজেলার  বিভিন্ন এলাকা থেকে  খন্ড খন্ড রালি নিয়ে কমপক্ষে ১০হাজার হিন্দু -বৌদ্ধ-খ্রিষ্টান বিভিন্ন বয়সী  নারী-পুরুষ সমাবেশ স্থলে সমবেত হয়। পরে সেখান থেকে
বিশাল র‌্যালি  বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে  পুনরায় জয়পুরহাট শহীদ ডা. আবুল কাশেম ময়দান গিয়ে শেষ হয়। এর পর সেখানে জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডলের (পিপি) সভাপতিত্বে দিনভর বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক রাষ্ট্রদুত ডঃ নিম চন্দ্র ভৌমিক । প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন-এমপি । প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সাধারন সম্পাদক অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত । বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. সামছুল আলম দুদ- এমপি, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও জয়পুরহাট জেলা পরিষদের প্রশাসক এসএম সোলায়মান আলী ও  নওগাঁ জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বাবু সাধন চন্দ্র মজুমদার- এমপি।

সভায় সংখ্যালঘুদের জান-মালের নিরাপত্তা ও রেসিও অনুযায়ী যাবতীয় সুযোগ সুবিধা প্রদানের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান বক্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top