সকল মেনু

বিশ্ব জাকের মঞ্জিলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

Kushtia-Bas-exedent-Pic-120150430094049কুষ্টিয়া প্রতিনিধি : আটরশি বিশ্ব জাকের মঞ্জিলে যাওয়ার পথে কুষ্টিয়ার মিরপুর উপজেলার নয় মাইল এলাকায় যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন। এসময় নারী শিশুসহ ওই বাসের অন্তত ৩০ যাত্রী আহত হয়েছেন।
বৃহস্পতিবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটেছে। এরপর পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
নিহতরা হলেন, জয়পুরহাটের আক্কেলপুর থানার জাকের পার্টির সভাপতি আলম মণ্ডল (৫৫)। তার বাড়ি একই থানার কেশরপুর গ্রামে। ও একই গ্রামের জাহিদুল ইসলাম (৪০), আক্কেলপুরের নূরে আলম সিদ্দিক (৫৫) ও বাস চালক পারভেজ (৩৪)।
আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আব্দুর রশিদ, নাছিমা, আবু বক্কর, ছানোয়ার, বেনু, কালাম, হামিদ, হেলাল, পারুল, শহিদুল, জাভেদ, আছমা, জোসনা, আব্দুল মজিদ, আব্দুস ছাত্তার ও আব্দুল হামিদসহ অন্তত ৩০ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের সবার বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর থানা এলাকায়।
মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন  জানান, রাতে জয়পুরহাটের আক্কেলপুর থানা থেকে প্রায় ৪০ জন যাত্রী নিয়ে একটি বাস (ঢাকা চ-৩৬৯৮) ফরিদপুরের আটরশি বিশ্ব জাকের মঞ্জিলে যাওয়ার উদ্দেশ্যে বের হয়।

ভোর রাত ৩টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের মিরপুর নয় মাইল কাচারী নামক স্থানে হঠাৎ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই চারজন নিহয় হয়। এসময় বাসের ৩০ জন যাত্রী আহত হয়।

তিনি আরও জানান, ঘটনাস্থলে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top