সকল মেনু

তিন সিটিতেই জয়ের পথে আ.লীগ প্রার্থীরা

4a42c8a2f4e1d47f583a3fb26bccd6dc-Untitled-1নিজস্ব প্রতিনিধি : ঢাকা উত্তর ও দক্ষিণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ভোট গণনা শেষ পর্যায়ে। তিন সিটিতেই বিশাল ব্যবধানে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা এগিয়ে রয়েছেন।
ঢাকা উত্তরে ১০৯৩টি কেন্দ্রের মধ্যে ৭৫০টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। এতে আনিসুল হক তিন লাখ ১৬ হাজার ৭৭১ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাবিথ আউয়াল পেয়েছেন দুই লাখ ২৭ হাজার ১৪৩ ভোট।
ঢাকা দক্ষিণে ৮৮৯টি কেন্দ্রের মধ্যে ৬৩৬টির ফলাফল পাওয়া গেছে। তাতে সাঈদ খোকন তিন লাখ ৮৩ হাজার ৭৪২ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মির্জা আব্বাস পেয়েছেন দুই লাখ ৬৩ হাজার ২৮ ভোট।
চট্টগ্রাম সিটি করপোরেশনে নির্বাচনে ৭১৯টি কেন্দ্রের মধ্যে ৫৪৭টি ভোটকেন্দ্রের প্রাথমিক ফলে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিন এক লাখ ২১ হাজার ৬৩৩ ভোটে এগিয়ে রয়েছেন। এখন পর্যন্ত ঘোষিত ৫৪৭টির প্রাথমিক ফলে আ জ ম নাছির উদ্দিন হাতি প্রতীকে পেয়েছেন তিন লাখ ৫৫ হাজার ১৯১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নির্বাচন বর্জন করা বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী এম মনজুর আলম কমলা লেবু প্রতীকে পেয়েছেন দুই লাখ ৩৩ হাজার ৫৫৮ ভোট।
এর আগে মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল চারটা পর্যন্ত তিন সিটিতে বিরতিহীন ভোটগ্রহণ করা হয়। তবে দুপুরে বিএনপি সমর্থিত প্রার্থীরা ব্যাপক কারচুপি ও অনিয়মের অভিযোগ এনে তিন সিটি করপোরেশন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top