সকল মেনু

ঢাকায়ও ভোট বর্জন বিএনপির

BNP-Brifing20150428122937নিজস্ব প্রতিনিধি : ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনেরও ভোট বর্জনের ঘোষণা দিয়েছে বিএনপি।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ মঙ্গলবার (২৮ এপ্রিল) বেলা সোয়া বারটার দিকে দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে ভোট বর্জনের এ ঘোষণা দেন।
প্রেস ব্রিফিংয়ে মওদুদ আহমদ বলেন, ঢাকার দুই সিটির অধিকাংশ ভোটকেন্দ্র থেকেই আমাদের এজেন্টদের বের করে দিয়েছেন সরকার দলীয় সমর্থকরা। এখন তারা নিজেরাই নিজেদের ভোট দিচ্ছেন। এ অবস্থায় আমরা নির্বাচন প্রত্যাখ্যান করলাম, বর্জন করলাম। প্রার্থীদের নির্বাচন থেকে প্রত্যাহার করে নেওয়ারও ঘোষণা দেন মওদুদ।
দলটির ইলেকশন মনিটরিং টিমের সদস্যরাসহ উত্তরের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণের মেয়র প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস ব্রিফিংয়ে উপস্থিত আছেন।
এর আগে বেলা সোয়া ১১টায় কেন্দ্র দখল, কারচুপি ও অনিয়মের অভিযোগ এনে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের ভোট বর্জন করেন বিএনপি সমর্থিত প্রার্থী এম মনজুর আলমও।  নগরীর দেওয়ানহাট উন্নয়ন আন্দোলনের নির্বাচনী কার‌্যালয়ে তিনি এ ঘোষণা দেন। রাজনীতি থেকে অবসরেরও ঘোষণা দেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মনজুর আলম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top