সকল মেনু

ঘুড়ি, পান পাতা ও ইলিশে ভোট দিলেন প্রধানমন্ত্রী

PM2015042808100120150428085328নিজস্ব প্রতিনিধি : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে পানপাতা, ঘুড়ি ও ইলিশ মাছ প্রতীকে ভোট দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সিটি নির্বাচনে রাজধানীর সিটি কলেজে সকাল ৮টায় ভোট প্রদান শেষে প্রধানমন্ত্রী  সাংবাদিকদের এ কথা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সুষ্ঠু নির্বাচনের জন্য আমি ভোট দিয়েছি। দীর্ঘ সংগ্রাম করে আমরা এই জায়গাটা প্রতিষ্ঠিত করেছি। মানুষ যাতে ভোট দিতে পারে, সে জন্য আমরা আন্দোলন করেছি। মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিক, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হোক।

তিনি আরও বলেন, ভোট সাংবিধানিক অধিকার। ভোট দিলাম এ জন্য যে আমি আমার নাগরিক অধিকার প্রয়োগ করতে পারলাম। ভোট প্রদান করে আমি খুব আনন্দিত।

নির্বাচনে কোন কারচুপি হলে আন্দোলনের যাবে বিএনপি -এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, জিতলে ভালো, না জিতলে আন্দোলন এই নীতি তাদের (বিএনপি)।

খালেদাি জিয়া বক্তব্যে প্রসঙ্গ টেনে তিনি আরও বলেন, তিনি (খালেদা জিয়া) বলেছেন, টাকা নেন, ভোট দিবেন বিএনপি প্রার্থীদের। তিনি (খালেদা) টাকা নেওয়া বেশ ভালো বুঝেন।

আইনশৃঙ্খলা সম্পর্কে তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষার্থে সরকার যা যা করণীয় তাই করবে সরকার।

উল্লেখ্য, ‘ইলিশ মাছ’ প্রতীক নিয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাঈদ খোকন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top