সকল মেনু

প্রতি জেলায় বিশ্ববিদ্যালয় হবে

522নড়াইল প্রতিনিধি : দেশের প্রতিটি জেলায় একটি করে বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক্ষেত্রে বেসরকারি উদ্যোক্তাদের অগ্রাধিকার ভিত্তিতে সরকার সহযোগিতা করবে বলেও জানান তিনি।
সোমবার দুপুরে রাজশাহী ও খুলনা বিভাগের জেলাগুলোর উন্নয়ন সমন্বয় কমিটির এক সভায় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে এ কথা জানান।
সভা উপলক্ষে নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আব্দুল গাফ্ফারের সভাপতিত্বে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।
এতে জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, ভারপ্রাপ্ত পৌরমেয়র মোস্তফা কামাল মোস্ত, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটুসহ জেলা পর্যায়ের সব দপ্তরের প্রধান কর্মকর্তাসহ উপজেলা নির্বার্হী অফিসারগণ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধানমন্ত্রী পর্যায়ক্রমে বিভাগীয় কমিশনার, ডিআজি, মেট্রোপলিটন পুলিশ কমিশনার এবং বিভিন্ন জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা পরিষদের প্রশাসকসহ বিভিন্ন ভিাগের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংশ্লিষ্ট জেলার উন্নয়ন, আইনশৃঙ্খলা, শিক্ষা ও স্বাস্থ্যসেবা বিষয়ে সরাসরি খোঁজ-খবর নেন এবং করণীয় বিষয়ে দিকনির্দেশনা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top