সকল মেনু

প্রার্থীরা যে যেখানে ভোট দেবেন

00f8buqi20150427200419নিজস্ব প্রতিনিধি : ঢাকা সিটি উত্তর ও দক্ষিণ করপোরেশন নির্বাচনের ভোটগ্রহন মঙ্গলবার সকাল নয়টা থেকে শুরু হবে। ঢাকা সিটি উত্তর ও দক্ষিণের মেয়র পদপ্রার্থীরা প্রত্যেকেই ভোট গ্রহনের শুরুতেই নিজ নিজ কেন্দ্র ভোট দিবেন বলে জানা গেছে।
ঢাকা উত্তরের আওয়ামী লীগ সমর্থিত মেয়র পদপ্রার্থী আনিসুল হক মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় সপরিবারে বনানী বিদ্যানিকেতন ভোটকেন্দ্র স্বপরিবারে ভোট দিতে যাবেন।
অপরদিকে বিএনপি সমর্থিত মেয়র পদ প্রার্থী তাবিথ আউয়াল গুলশান ১ নম্বরের মানারাত ইন্টারন্যাশনাল কলেজ কেন্দ্রে সকাল ৯টায় ভোট দিবেন।
গণসংহতি আন্দোলনের সমন্বয়ক মেয়র প্রার্থী জোনায়েদ সাকি সকাল ৯টায় ভোট দেবেন মগবাজারের ইস্পাহানি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে।
জাতীয় পার্টি সমর্থিত মেয়রপ্রার্থী বাহাউদ্দিন আহমেদ বাবুল ভোট দিবেন সকাল নয়টায় ৭ নম্বর সেক্টরের উত্তরা হাই স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে। এছাড়া বিকল্পধারা সমর্থিত উত্তরের মেয়র পদ প্রার্থী মাহী বি চৌধুরী সকাল নয়টায় বারিধারার ৯০ নম্বর পার্ক রোড নির্বাচন কমিশনের ভাড়া করা একটি বাড়িতে স্থাপিত কেন্দ্রে ভোট দিবেন।

ঢাকা দক্ষিণে বিএনপি সমর্থিত মেয়র পদপ্রার্থী মির্জা আব্বাস ও তার স্ত্রী আফরোজা আব্বাস সকাল নয়টায় ভোট দিতে যাবেন শাজাহানপুর মহিলা ডিগ্রি কলেজে। দক্ষিণের আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন সকাল নয়টায় ভোট দিবেন নাজিরা বাজার ইসলামিয়া প্রাথমিক বিদ্যালয়ে।

এছাড়া, লালবাগ আমলীগোলা এসসি স্কুল কেন্দ্রে ভোট দেয়ার জন্য সকাল সাড়ে আটটায় যাবেন বলে জানিয়েছেন জাতীয় পার্টি সমর্থিত দক্ষিণের মেয়র পদ প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top