সকল মেনু

মির্জা আব্বাসের জামিন শুনানি মুলতবি

mirja-abbas-thereport24.comনিজস্ব প্রতিবেদক : গাড়ি পোড়ানোর দুই মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের আগাম জামিন শুনানি ১ সপ্তাহের জন্য মুলতবি করেছেন হাইকোর্ট। আগামী সোমবার শুনানি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আইনজীবীরা।
সোমবার সকালে মির্জা আব্বাসের আইনজীবীদের সময় আবেদনের প্রেক্ষিতে বিচারপতি রুহুল কুদ্দুসের একক হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।
আদালতে মির্জা আব্বাসের পক্ষে অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন ও এজে মোহাম্মদ আলী শুনানি করেন। রাষ্ট্রপক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. বশিরউল্লাহ উপস্থিত ছিলেন।
এর আগে গতকাল রোববার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আব্বাসের জামিনের বিষয়ে দ্বিধাবিভক্ত আদেশ নিষ্পত্তির জন্য নতুন করে একক বেঞ্চ গঠন করে দেন।
গত ১৫ এপ্রিল বিচারপতি কামরুল ইসলাম সিদ্দিকী ও বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ মির্জা আব্বাসের আগাম জামিন শুনানিতে দ্বিধাবিভক্ত আদেশ দেন।

আব্বাসের বিরুদ্ধে পল্টন ও মতিঝিল থানায় পুলিশের দায়ের করা গাড়ি পোড়ানো ও নাশকতার মামলায় জ্যেষ্ঠ বিচারপতি জামিন দিলেও কনিষ্ঠ বিচারপতি জামিন আবেদন খারিজ করে আদেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top