সকল মেনু

খালেদা জিয়ার গাড়িবহরে হামলা কারওয়ান বাজারে

kahleda20150420171848_251798নিজস্ব প্রতিবেদক,ঢাকা : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা এ হামলা চালান বলে অভিযোগ করেছে বিএনপি। এসময় তারা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর চালায়। এ ঘটনায়  বেশ কয়েকজন আহত হয়েছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে তৃতীয় দিনের মতো প্রচারণায় নেমেছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া। গুলশানের বাসভবন ফিরোজা থেকে সোমবার বিকেল ৪টা ৫০ মিনিটে খালেদা জিয়ার গাড়িবহর বের হয়।

সেখান থেকে বনানী, তেজগাঁওয়ের বিজয় স্মরণি থেকে ফার্মগেট এলাকায় যান তিনি। এসময় তাবিথের পক্ষে ভোট চান খালেদা জিয়া।
বিএনপি চেয়ারপারসনের সঙ্গে ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপারসনের বিশেষ সহকালী এ্যাডভোকেট শামসুল রহমান শিমুল বিশ্বাস উপস্থিত আছেন। এ ছাড়া খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তাকর্মীরাও (সিএসএফ) উপস্থিত আছেন। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোনো সদস্যকে তার বহরে দেখা যায়নি। দলীয় নেতাকর্মীদের বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

এর আগে গত শনি ও রোববার তাবিথের পক্ষে প্রচারণা চালান খালেদা জিয়া। রোববার উত্তরায় ও যমুনা ফিউচার পার্কে প্রচারণা চালান তিনি। আর শনিবার গুলশান-বাড্ডা ও হাতিরঝিল এলাকায় নির্বাচনী প্রচারণা চালান খালেদা জিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top