সকল মেনু

খেলা দেখতে স্টেডিয়ামে প্রধানমন্ত্রী

Hasina20150419201522নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ বনাম পাকিস্তানের তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে টাইগারদের ব্যাটিং দেখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত রয়েছেন মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। রোববার রাত সাড়ে আটটার সময় প্রধানমন্ত্রীকে বহনকারী গাড়ি শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রবেশ করে।
এর আগে প্রেস সচিব একেএম শামীম চৌধুরী জাগো নিউজকে  জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী একটি মিটিংয়ে আছেন। মিটিং শেষ হলে তিনি বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যে খেলা দেখতে মাঠে আসবেন।
এদিকে সিরিজের প্রথম ম্যাচ শুক্রবারের ব্যাটিং এবং ফিল্ডিং দুই অংশেই ভালো করায় তারই ধারাবাহিকতায় আজও ফিল্ডিং দিয়ে দূর্ধান্ত শুরু করে টাইগাররা। টাইগারদের বোলিংয়ে মাত্র ২৩৯ রানে গুটিয়ে যায় পাকিস্তান ক্রিকেট দল।
২৪০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে টাইগারদের ব্যাটের সঙ্গে দর্শকদের ব্যাপক সাড়া। তারা গ্যালারি থেকে টাইগারদের উল্লাস করে সমর্থন দিচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে টিকেটার ও দর্শকদের মধ্যে আরও আনন্দের উল্লাস বেড়ে যাবে কোন সন্দেহ নেই। এভাবে শেষ মুহুর্ত পর্যন্ত ব্যাট চালিয়ে গেলে জয় পেতে ততটো বেগ পেতে হবে না টাইগারদের।
উল্লেখ্য, প্রথম বাংলাদেশি প্রতিষ্ঠান হিসেবে জাতীয় ক্রিকেট দলের গর্বিত স্পন্সর হয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের অন্যতম ব্র্যান্ড প্রাণ ফ্রুটো এবং কো-স্পন্সর হিসেবে রয়েছে ভিশন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top