সকল মেনু

বৃদ্ধাশ্রম করছেন হ্যাপি

happy20150417113027অসহায় বৃদ্ধাদের জন্য বৃদ্ধাশ্রম তৈরি করছেন আলোচিত মডেল নাজনীন আক্তার হ্যাপি।
শুক্রবার নিজের ফেসবুক পেইজে দেওয়া এক স্ট্যাটাসে তিনি বলেন, আমি আগামী মে মাসের ১ তারিখ থেকে অসহায় বৃদ্ধাদের জন্য এক আশ্রয়স্থল চালু করছি। তার নাম দিয়েছি “হ্যাপি হোমস”। আমার সাধ্যের মধ্যে যতটুকু আছে তা দিয়েই খুব ছোট পরিসরে ২০ জনকে দিয়ে শুরু করছি। আল্লাহর কাছে চাই, একদিন যেন আমি ২০ হাজার বৃদ্ধাকে আশ্রয় দিতে পারি। আর এখন থেকে মিডিয়া বা সিনেমাতে কাজ করে যা টাকা আয় করব তার পুরো টাকা আমি “হ্যাপি হোমস” এ ব্যয় করব। আর এখন ২০ জনকে নিয়ে এই পথ চলা শুরু করলে বাসা ভাড়া ,তাদের খাওয়া, ঔষধি খরচাবাবদ মাসিক ৫০,০০০ টাকার মত খরচ হবে যা আমি একাই চালাতে পারব। সবাই আমার জন্য দোয়া করবেন। এখন থেকে আমার পারিশ্রমিকের টাকা শুধুমাত্র অবহেলিত বৃদ্ধাদের জন্য। আমিন।

এদিকে নিজের নিরাপত্তা চেয়ে মিরপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন হ্যাপি। বৃহস্পতিবার সন্ধ্যার পর থানায় গিয়ে ডায়রি করেন তিনি।

এ ব্যাপারে হ্যাপি বলেন, রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা চালিয়ে যাবার ঘোষণা দেবার পর থেকে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। মামলা তুলে নিতে তাকে বার বার হুমকি দেওয়া হচ্ছে। তাই বাধ্য হয়ে জিডি করেছেন।

উল্লেখ্য, বিশ্বকাপের ঠিক আগে জানুয়ারিতে হ্যাপির ধর্ষণের অভিযোগের পরিপ্রেক্ষিতে তিনদিনের জন্য জেলে যেতে হয়েছিল বাংলাদেশি পেসার রুবেলকে। পরে জামিন পান এবং বিশ্বকাপে বাংলাদেশের হয়ে খেলার অনুমতি পান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top