সকল মেনু

পাঁচবিবিতে গুলিবিদ্ধ অবস্থায় র্শীষ সন্ত্রাসী ডাবলু গ্রেফতার

1427971989 এসএস মিঠু ,জয়পুরহাট :  জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শিমুলতলী এলাকা থেকে গুলিবিদ্ধ অবস্থায় হত্যা ও ডাকাতি সহ একাধিক  মামলার অনতম্য আসামী, সন্ত্রাসী ইসমাইল হোসেন ডাবলু ( ২৭) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ ।

ডিবি পুলিশ জানায়, জয়পুরহাটের চ্যাঞ্চল্যকর পলসন হত্যা ও ডাকাতি সহ একাধিক মামলার আসামী ইসমাইল হোসেন ডাবলু( ২৭) কে ডিবি পুলিশ বৃহস্পতিবার রাতে তার নিজ বাড়ী- জয়পুরহাট শহরের নতুনহাট শেখপাড়া থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।এর পর গভীর রাতে ডাকাতির মালামাল উদ্ধারের জন্য পুলিশ তাকে নিয়ে পাঁচবিবির শিমূলতলী এলাকায় গেলে ডাবলুর সহযোগিরা পুলিশের ওপর হামলা চালায়। ওই সময় সহযোগীদের গুলিতে ডাবলু গুলিবিদ্ধ হলে তার সহযোগীরা পালিয়ে যায়।বৃহস্পতিবার রাত সোয়া ১টায় পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ডাবলুকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি  করা হয়।গ্রেফতারকৃত ইসমাইল হোসেন ডাবলু জয়পুরহাট শহরের নতুনহাট শেখপাড়ার আবুল কালাম আজাদের ছেলে।

জয়পুরহাটের পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, হত্যা সহ একাধিক মামলার আসামী ডাবলুকে নিয়ে পুলিশ ডাকাতিকৃত  মালামাল উদ্ধারে গেলে সহযোগী সন্ত্রাসীদের হামলায় সে গুলিবিদ্ধ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top