সকল মেনু

হাবিপ্রবিতে ছাত্রলীগের দু`গ্রুপের সংঘর্ষে নিহত ২

shonghorsho-1_7531220150416231412দিনাজপুরে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে।
এই সংর্ঘষে মিল্টন ও জাকারিয়া নামে দুই ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। এছাড়া শিক্ষক-ছাত্রসহ কমপক্ষে ১৫জন আহত হয়েছেন।
আহতদের মধ্যে ৫ জনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শতাধিক রাউন্ড গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাত ৮টায় এ সংঘর্ষ শুরু হয়। এ সময় ক্যাম্পাস থেকে বিতাড়িত হাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ইফতেখার আহমেদ রিয়েল এবং সাধারন সম্পাদক অরুন কুমার রায় সিটনের নেতৃত্বে একটি গ্রুপ নুর হোসেন হল দখল করে নেয়।
এ দিকে রিয়েল ও সিটনের দখলকৃত নুর হোসেন হলের দখন পুণরায় ফিরে পেতে অপর গ্রুপ হাবিপ্রবি শাখা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক জেমি, শেখ রাসেল হলের সভাপতি পলাশ ও ছাত্রলীগ নেতা নয়নের নেতৃত্বে পাল্টা হামলা চালালে পুরো ক্যাম্পাস রণক্ষেত্রে পরিণত হয়।
ছাত্রলীগের সভাপতি ইফতেখার আহমেদ রিয়েল অভিযোগ করে বলেন, আমাদের শান্তিপূর্ণ অবস্থানে পুলিশ ও বহিস্কৃত নেতা জেমি, পলাশ ও নয়নসহ ছাত্রদল এবং শিবিরের নেতৃত্বে হামলা চালানো হয়েছে। এ সময় পুলিশ ও বহিষ্কৃত নেতাদের গুলিতে মিল্টন ও জাকারিয়া নামে দুইজন নিহত এবং জাহিদ, সিফাতসহ পাঁচ জন আহত হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top