সকল মেনু

তৃতীয় ইনিংস সাইমন-পরীমনির

saimon_pori1429185230 বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রে দুই আলোচিত মুখ সাইমন সাদিক ও পরীমনি। এ জুটিকে পর্দায় এক সঙ্গে এখন পর্যন্ত দেখা না গেলেও এরই মধ্যে দুটি সিনেমায় অভিনয় করেছেন তারা। এবার তৃতীয় বারের মত আবারও জুটি বাঁধতে যাচ্ছেন সাইমন-পরী। সাখাওয়াত হোসেনের পরিচালনায় নদীর বুকে চাঁদ শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছে এ জুটি।

এ প্রসঙ্গে চিত্রনায়ক সাইমন সাদিক  বলেন, ‘ভার্সিটিতে পড়ুয়া এক ছেলে ও এক মেয়ে। ছেলেটির নাম থাকবে চাঁদ আর মেয়েটির নাম থাকবে নদী। দুজনের মধ্যে প্রেম হয়। এরকম রোমান্টিক ঘরনার গল্প নিয়ে সিনেমাটি। গল্পটি ভালো লেগেছে। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।

সিলেটে ২ এপিল থেকে ৯ এপ্রিল পর্যন্ত সিনেমাটির প্রথম লটের শুটিং করা হবে বলে জানিয়েছেন এর নির্মাতা।

সিনেমায় আর কে কে অভিনয় করছেন? এর উত্তরে সাখাওয়াত হেসেন বলেন, ‘এখন পর্যন্ত সব অভিনয় শিল্পী ঠিক করা হয়নি। খুব শিগগির-ই সবাইকে জানানো হবে।

সাইমিন-পরী প্রথম বারের মত জুটি বাঁধেন নজরুল ইসলাম খানের রানা প্লাজা সিনেমায়। সিনেমাটি শুটিং শুরু থেকেই আলোচনায় ছিলো। সেন্সর বোর্ডের আপত্তি থাকায় সিনেমাটি এখনও আলোর মুখ দেখেনি। এর পরে দ্বিতীয় সিনেমা পুড়ে যায় মন এ অভিনয় করেছেন তারা। এটি পরিচালনা করেছেন অর্পূব রানা। এই সিনেমাটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top