সকল মেনু

রিকশা ও সিএনজিচালক গুলিবিদ্ধ

 গুলি001স্টাফ করেসপন্ডেন্ট,ঢাকা: রাজধানীর রমনায় দুর্বৃত্তদের গুলিতে দুই ব্যক্তি আহত হয়েছেন। সোমবার রাত ১২ টার দিকে মগবাজারের দিলুরোডে জনকণ্ঠ ভবনের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, সিএনজিচালক ইয়াকুব আলী (৪০) ও রিকশাচালক আব্দুল হাকিম (৩০)। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ইয়াকুবের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎকরা।

সূত্রে জানা গেছে, জনকণ্ঠ পত্রিকার ভাড়ায়চালিত সিএনজি অটোরিকশাকে লক্ষ্য করে দুর্বৃত্তরা এলোপাথারি গুলি করে। এসময় সিএনজিচালক ইয়াকুবের বুকে গুলি লাগে। এ ঘটনায় রিকশাচালক হাকিমের কোমরেও একটি গুলি লাগে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ইয়াকুবের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎকরা।

আহত হাকিম হটনিউজ২৪বিডি.কমকে জানান, একটি সাদা মাইক্রোবাসে করে কয়েকজন যুবক সিএনজি অটোরিকশাকে লক্ষ্য করে গুলি করে। এতে সিএনজিচালক আহত হয়। এসময় একটি গুলি এসে আমার কোমরে লাগে। তবে গাড়ির মধ্যে দুইজন ব্যক্তি বসে ছিলেন। ঘটনার সময় অন্যত্র চলে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top