সকল মেনু

জয়পুরহাটে নারী ও শিশু স্বাস্থ্য রক্ষায় গণশুনানী

unnamed এসএস মিঠু , জয়পুরহাট : শনিবার দুপুরে আর্ন্তজাতিক স্বেচ্ছাসেবি সংস্থা ওয়ার্ল্ডভিশন-বাংলাদেশ জয়পুরহাট এডিপি’র আয়োজনে জয়পুরহাটে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নারী ও শিশুদের স্বাস্থ্য রক্ষার ওপর এক গণশুনানী  অনুষ্ঠিত হয়েছে।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট অতিন কুমার কুন্ডুর সভাপতিত্বে এতে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য আডভোকেট সামছুল আলম দুদু।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা পরিষদের প্রশাসক এসএম সোলায়মান আলী, সিভিল সার্জনের প্রতিনিধি ডা. সহিদ হোসেন, ওয়ার্ল্ডভিশনের মিডিয়া রিলেশন বিশেষজ্ঞ দেবাশিষ রঞ্জন  সরকার, ওয়ার্ল্ডভিশন জয়পুরহাট এডিবি মানেজান শিতল পেরেরা গ্রেগরি, কর্মকর্তা গ্লোরিয়াস গ্রেগরি দাস প্রমুখ।

এ অনুষ্ঠানে সাংবাদিক,সরকারি কর্মকর্তা সহ জেলার বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ ও শিশুরা অংশগ্রহন করেন ।বক্তারা মহিলা ও শিশুদের স্বাস্থ্য রক্ষার বিভিন্ন দিক নিয়ে খোলামেলা আলোচনা করেন।অনুষ্ঠানের শুরুতে এ সংক্রান্ত একটি ভিডিও প্রামান্যচিত্র প্রদর্শন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top