সকল মেনু

ক্রিকেটের পাঁচ সেক্সি আবেদনময়ী নারী

cঅনেক জনপ্রিয় ক্রিকেট বোদ্ধার সাথে যুদ্ধ করেন নারীরাও।
তাদের কয়েকজনকে নিয়ে আমাদের এই আয়োজন…
১. মারিয়া নূর
মূলত তিনি একজন রেডিও জকি (আরজে)। পাশাপাশি ইদানিং মডেলিংয়েও নিয়মিত। বাংলাদেশের কোন আন্তর্জাতিক সিরিজ হলেই গাজী টিভিতে ক্রিকেট অনুষ্ঠানে হাজির হন তিনি।
২. মায়ান্তি ল্যাঙ্গার
তার মূল পরিচয় হল তিনি খেলাধুলা বিষয়ক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ইএসপিএনের উপস্থাপক। ছিলেন সম্প্রতি শেষ হওয়া ক্রিকেট বিশ্বকাপেও। এর বাইরে তার আরেকটা পরিচয় হল তিনি ভারতীয় দলের খেলোয়াড় স্টুয়ার্ট বিনির স্ত্রী।
৩. শিনা চৌহান
কলকাতায় ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। এরপর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টেলিভিশন শো’তে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন। সম্প্রতি মোস্তফা সরয়ার ফারুকীর পিপড়া বিদ্যাতে অভিনয় শিল্পী হিসেবে আবির্ভাব ঘটে তার।
৪. শিবানি দানদেকার
আগে গান, অভিনয় কিংবা মডেলিং নিয়েই বেশি ব্যস্ত থাকতেন। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থ আসর থেকেই বদলে যায় তার জীবনের গতিবিধি। এখন নভোজ্যাৎ সিং সিধু ও শোয়েব আখতারদের সাথে ক্রিকেটের টেকনিক্যাল দিক আলোচনা করতে দেখা যায় তাকে।
৫. সোনালী নাগরানি
সাবেক এই মিস ইন্ডিয়া বিশেষ ভাবে আলোচিত কারণ, আইপিএলের প্রথম আসরে তিনি উপস্থাপকের দায়িত্ব পালন করেন। এর বাদে ইএসপিএন স্টার স্পোর্টসে টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়ও দেখা গিয়েছিল তাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top