সকল মেনু

কামারুজ্জামানকে আর সময় দেওয়া হচ্ছে না

Kamal_sm_100265729ঢাকা: মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াতের সিনিয়র সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানকে আর সময় দেওয়া হচ্ছে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
তিনি বলেছেন, রায় কার্যকরে শেষ সময়ের প্রস্তুতি চলছে।
শুক্ররার (১০ এপ্রিল) রাত ৮টার দিকে বাংলাদেশ শিল্পকলা একাডেমির চিত্রশালা প্লাজায় এক অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। তবে অনুষ্ঠানের শুরু হতে না হতেই জরুরি কাজ আছে বলে বেরিয়ে যান স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।
এরআগে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, কামারুজ্জামানের কাছে আমাদের ম্যাজিস্ট্রেটরা গিয়েছিলেন। তিনি যেভাবে রিঅ্যাক্ট করেছেন, সেভাবেই পদক্ষেপ নিচ্ছি। কিছু প্রসেস আছে, সেগুলো সম্পন্ন করে চূড়ান্ত পদক্ষেপ নেওয়া হবে।
কামারুজ্জামান প্রাণভিক্ষার বিষয়ে সিদ্ধান্ত জানিয়েছেন কি-না জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, তাকে আর সময় দেওয়া হচ্ছে না।
এদিকে সন্ধ্যা থেকেই ঢাকা কেন্দ্রীয় কারাগার এলাকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। মূল গেটের সামনে নেওয়া হয়েছে দুই স্তরের নিরাপত্তা। বন্ধ করা হয়েছে আশপাশের সব দোকানপাটও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top