সকল মেনু

ফরিদপুরে গাছের সঙ্গে বাসের ধাক্কায় নিহত ২৫

image_12_82691_132209-300x204ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী কৈডুবি এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে একটি যাত্রীবাহী বাস রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে ধুমড়ে-মুচড়ে যায়। এতে বাসের ২৫ যাত্রী নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো ২১ যাত্রী।
বুধবার দিবাগত রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. হোসেন সরকার জানান, ঢাকা থেকে বরিশালগামী সোনারতরী পরিবহণের একটি বাস ঢাকা-বরিশাল হাইওয়ের কৈডুবি এলাকায় পৌঁছালে অতিরিক্ত গতির কারণে চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলে ১৯ যাত্রী নিহত হন এবং আহত হন ২৭ জন। পরে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তিনজন এবং ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে আরো তিনজন মারা যান। নিহত ২৫ জনের মধ্যে ১৯ জনের লাশ ভাঙ্গা হাইওয়ে থানায়, তিনজনের লাশ ভাঙ্গা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে এবং তিনজনের লাশ ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।
নিহত ব্যক্তিদের মধ্যে চারজনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন পটুয়াখালীর খেপুপাড়া এলাকার শাহীন (২৮), একই এলাকার আসমা বেগম (২৭), গোপালগঞ্জের মকসুদপুরের শফিকুল ইসলাম (৩২) (হেলপার), বরিশালের বানারীপাড়ার আফজাল হোসেন (অবসরপ্রাপ্ত নৌবাহিনীর সার্জেন্ট)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top