সকল মেনু

খালেদা-গিবসন বৈঠক

khaleda-gibson20150408195820নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেছেন যুক্তরাজ্যের হাইকমিশনার রবার্ট গিবসন। বুধবার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বাসায় এ বৈঠক অনুষ্ঠিত হয়। এর আগে বিকেল ৫টার দিকে খালেদা জিয়ার বাসায় যান তিনি।
দীর্ঘ তিন মাস কার্যালয়ে অবস্থান করার পর গত রোববার গুলশানের বাসায় যান খালেদা জিয়া। এরপর আজই প্রথম কোনো কূটনীতিক তার সঙ্গে দেখা করলেন।
বৈঠক শেষে যুক্তরাজ্য হাইকমিশনের এক বিবৃতিতে জানানো হয়, সাক্ষাৎকালে সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের প্রতি বিএনপির সমর্থন দেওয়া এবং এর মাধ্যমে প্রার্থী বাছাইয়ে ভোটারদের প্রকৃত গণতান্ত্রিক সুযোগ করে দেওয়াকে স্বাগত জানান গিবসন।
সাধারণত প্রভাবশালী কূটনীতিকদের সাক্ষাতের বিষয় আগে থেকে বিএনপির পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়। কিন্তু আজকের বিষয়টি আগে থেকে জানানো হয়নি।
বৈঠকে বিএনপির চেয়ারপারসনের সঙ্গে তার উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ এবং দলের স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top