সকল মেনু

আব্বাসের পক্ষে প্রচারণা শুরু করেছেন স্ত্রী আফরোজা

indexনিজস্ব প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে প্রচারণা শুরু করেছেন তার স্ত্রী আফরোজা আব্বাস।
দক্ষিণ সিটি করপোরেশনের দুই নম্বর ওয়ার্ডের গোড়ানে শান্তিপুর উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বুধবার সকাল ১০টায় তিনি প্রচারণা শুরু করেন। এ সময় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক সমর্থক তার সঙ্গে ছিলেন।
এ সময় আফরোজা আব্বাস সাংবাদিকদের জানান, মামলা থাকায় মির্জা আব্বাস প্রচারণা চালাতে আসতে পারেননি। তাই স্বামীর পক্ষে তিনি প্রচারণা শুরু করেছেন।
আফরোজা আব্বাস নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য মির্জা আব্বাস ও তার সমর্থকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের আহ্বান জানান।
মামলা প্রত্যাহার করা হলে মির্জা আব্বাস প্রচারণা শুরু করবেন বলেও জানান তিনি।
আফরোজা আব্বাস বুধবার গোড়ান থেকে ৪ নম্বর ওয়ার্ডের বাসাবো ও ৫ নম্বর ওয়ার্ডের কমলাপুরে প্রচারণা চালাবেন। সবশেষে ২০ নম্বর ওয়ার্ডের সেগুনবাগিচা ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রচারণা চালাবেন তিনি।
২৮ এপ্রিল অনুষ্ঠিতব্য সিটি করপোরেশন নির্বাচনের বিধি অনুযায়ী প্রার্থীরা আনুষ্ঠানিক প্রচারণার সুযোগ পেয়েছেন মঙ্গলবার থেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top