সকল মেনু

চট্টগ্রামে আজ থেকে মাঠে নামছে ১৪ ভিজিল্যান্স টিম

Chittagong-1428468057নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আজ থেকেই পুরোদমে শুরু হচ্ছে নির্বাচনী প্রচার-প্রচারণা। আর এই প্রচার কার্যক্রমে মাঠ পর্যায়ে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ হচ্ছে কিনা তা সরেজমিনে তদারকি করতে মাঠে নামছে নির্বাচন কমিশনের ১৪টি ভিজিল্যান্স টিম।
চট্টগ্রাম মহানগরীর ৪১ ওয়ার্ডে ভিজিল্যান্স টিমের সদস্যরা প্রার্থীরা অতিরিক্ত কোন ব্যয় করছেন কিনা এবং নির্বাচনী বিধি-নিষেধ ভঙ্গ করছে কিনা তা সরেজমিন অনুসন্ধান করবে।
চট্টগ্রামের রিটার্নিং অফিসার আবদুল বাতেন  জানান, চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৪টি সংরক্ষিত ওয়ার্ড হিসাব করে ১৪টি ভিজিল্যান্স ও অবজারভেশন টিম গঠন করা হয়েছে। রিটার্নিং অফিসার তার ক্ষমতাবলে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর থেকে কর্মকর্তাদের কো-অপ্ট করে টিমের সদস্য করেছেন। ১ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের সদস্য সচিব করা হয়েছে সহকারি রিটার্নিং কর্মকর্তা সৈয়দ আবু সাঈদকে। সরকারি পলিটেকনিক কলেজের অধ্যক্ষ এবং নাসিরাবাদ সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষককে এতে সদস্য করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top