সকল মেনু

সানি লিওনের ভূমিকায়ও কাজ করতে আমার আপত্তি নেই

104-1418562119বিনোদন ডেস্ক : ঢালিউড এবং বলিউডে দুজনই নতুন। অভিনয় দক্ষতায় তেমনভাবে নিজেদের গ্রহণযোগ্যতা মেলে ধরতে না পারলেও জনপ্রিয়তায় অনেক গুণী শিল্পীকে ছাড়িয়ে গেছেন ক্যারিয়ারের শুরুতেই
একজন সানি লিওন বিশ্বখ্যাত পর্নোস্টার। এই তকমা কাজে লাগিয়ে দাপটের সঙ্গেই কাজ করে চলেছেন বলিউডের এই বেবিডল। ঠিক তেমনি বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সেরা পেসার রুবেল হোসেনের সঙ্গে নানামুখী কেলেংকারিতে উঠতি চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপিও ঢালিউডে নিজের অবস্থান পাকাপোক্ত করে নিচ্ছেন।
প্রয়োজনে সানি লিওনের মতো কাজ করতেও পিছু হটবেন না বলে সরাসরি একটি অনলাইন প্রতিবেদককে নিশ্চিত করেছেন হ্যাপি। মুঠোফোনে আলাপকালে তিনি আরো বলেন, ‘সিনেমাতে কাজ করতে এসেছি। মাঠে নামার আগেই রুবেল আমার সঙ্গে যা করেছে তা সবাই অবগত রয়েছেন। এখন নিজের ক্যারিয়ার নিয়েই ব্যস্ত থাকতে চাই। প্রতিষ্ঠিত অভিনেত্রী হতে পরিচালকের ইচ্ছেই সানি লিওনের ভূমিকায়ও কাজ করতে আমার আপত্তি নেই।’
এদিকে সর্বশেষ রুবেলের সাথে ২৪ মিনিটের একটি ভিডিও পোস্ট করে আলোচনার তুঙ্গে আছেন হ্যাপি। ভিডিওটি সম্ভবত হ্যাপি নিজেই রেকর্ডিং করেছিলেন। ভিডিওটি দেখতে পারেন এখানে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top